বিদ্যুৎ কোম্পানিতে ১৮ হাজার টাকা বেতনে চাকরির সুযোগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রাঃ) লিমিটেড। প্রতিষ্ঠানটি ছয় ক্যাটাগরির পদে চুক্তি-ভিত্তিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা আবেদনপত্র পাঠাতে পারবেন ১৩ মার্চ পর্যন্ত।

১. পদের নাম: টেকনিশিয়ার (আই অ্যান্ড সি)
পদসংখ্যা: ২
গ্রেড: ১৪
বেতন: ১৮,০০০ টাকা

যোগ্যতা: বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি বা সমমান পাস। ইলেকট্রনিক কন্ট্রোল অ্যান্ড কমিউনিকেশন বিষয়ে দুই বছরের ট্রেড কোর্স পাস। বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি বা সমমান পাস এবং বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

২. পদের নাম: টেকনিশিয়ার (মেকানিক্যাল)
পদসংখ্যা: ৩
গ্রেড: ১৪
বেতন: ১৮,০০০ টাকা

যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। মেকানিক্যাল মেইনটেনেন্স বিষয়ে দুই বছরের ট্রেড কোর্স পাস। বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা এসএসসি বা সমমান পাস এবং বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা।

৩. পদের নাম: টেকনিশিয়ান (মেকানিক্যাল মেশিনিস্ট)
পদসংখ্যা: ১
গ্রেড: ১৪
বেতন: ১৮,০০০ টাকা

যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। মেশিন টুলস অপারেশন/মেশিন টুলস অপারেশন অ্যান্ড মেইনটেনেন্স বিষয়ে দুই বছরের ট্রেড কোর্স পাস। বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা এসএসসি বা সমমান পাস এবং বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা।

৪. পদের নাম: লাইনম্যান
পদসংখ্যা: ১
গ্রেড: ১৪
বেতন: ১৮,০০০ টাকা

যোগ্যতা: বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি বা সমমান পাস। ইলেকট্রিক্যাল ওয়ার্কস অ্যান্ড মেইনটেনেন্সে দুই বছরের ট্রেড কোর্স পাস। বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি বা সমমান পাস এবং বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৫. পদের নাম: মেসন
পদসংখ্যা: ১
গ্রেড: ১৪
বেতন: ১৮,০০০ টাকা

যোগ্যতা: বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি বা সমমান পাস। সিভিল কনস্ট্রাকশন/বিল্ডিং মেইনটেনেন্স বিষয়ে দুই বছরের ট্রেড কোর্স পাস। বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি বা সমমান পাস এবং বিদ্যুৎ কেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৬. পদের নাম: প্লাম্বার
পদসংখ্যা: ১
গ্রেড: ১৫
বেতন: ১৭,০০০ টাকা

যোগ্যতা: প্লাম্বিং অ্যান্ড পাইপ ফিটিং ট্রেডে এসএসসি বা সমমান পাস। প্লাম্বার হিসেবে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা প্লাম্বার হিসেবে ৩ বছরের অভিজ্ঞতাসহ এসএসসি বা সমমান পাস।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), করপোরেট অফিস, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (লেভেল-৫), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

সংবাদ সূত্রঃ ইত্তেফাক, ২১ ফেব্রুয়ারি ২০২৩