টেন মিনিট স্কুলে লাখ টাকা বেতনে চাকরি!

২০১৫ সাল থেকে টেন মিনিট স্কুল (10ms.app) সফলতার সাথে লেখাপড়া এবং বিভিন্ন স্কিল ডেভেলপমেন্টে শিক্ষার্থীদের পারদর্শী করে তুলতে কাজ করে যাচ্ছে। সম্প্রতি টেন মিনিট স্কুল সিকোইয়া ক্যাপিটাল ইন্ডিয়া – এর ‘সার্জ’ – প্রোগ্রামের আওতায় ১৭ কোটি টাকার বিনিয়োগ পেয়েছে।

দেশের সর্ববৃহৎ অনলাইন এডুকেশনাল এই প্লাটফর্মটি সঠিকভাবে পরিচালনার জন্য প্রয়োজন দক্ষ, পরিশ্রমী এবং মেধাবী জনবল। সেই লক্ষ্যে টেন মিনিট স্কুলে এবার চাকরির সুযোগ পেতে যাচ্ছেন শতাধিক তরুণ/তরুণী।

১৫টি পদের জন্য ১০০ জনবল নিয়োগ করবে টেন মিনিট স্কুল। প্রোডাক্ট ম্যানেজার থেকে শুরু করে সেলস এক্সিকিউটিভ, ইঞ্জিনিয়ার, কন্টেন্ট ম্যানেজার, সাউন্ড ডিজাইনার, অ্যানালিস্টসহ আরো অনেক পদে ফুলটাইম এবং পার্টটাইম রোলে নিয়োগ চলছে।

৩০ হাজার থেকে শুরু করে ১ লক্ষ টাকা পর্যন্ত বেতন থাকছে ফুল-টাইমারদের জন্য। পার্টটাইমদের জন্যও থাকছে আকর্ষণীয় সম্মানী (১০০০০ টাকা থেকে ১৮০০০ টাকা পর্যন্ত)। এছাড়া প্রজেক্টভিত্তিক দায়িত্বের জন্যও চাকরির সুযোগ থাকছে। কাজের পরিসর বেড়ে যাওয়ার কারনে বর্তমানে কর্মরত তিন শতাধিক সদস্যের সাথে বিভিন্ন পদে যুক্ত করতে চলেছে আরও কিছু নতুন মুখ।

এছাড়া থাকছে বিভিন্ন সুযোগ সুবিধা, যেমন:
১. বছরে দু’বার ফেস্টিভ্যাল বোনাস
২. ৩ মাস মাতৃত্বকালীন ছুটি ও ৩ সপ্তাহ পিতৃত্বকালীন ছুটি
৩. প্রজেক্ট ভিত্তিক বোনাস
৪. প্রতি কোয়ার্টারে টপ পারফর্মারদের জন্য বোনাস
৫. অফিসেই বিনামূল্যে লাঞ্চ এবং স্ন্যাক্সের ব্যবস্থা
৬. বছরে সর্বমোট ২৩ দিন অ্যানুয়াল লিভ

টেন মিনিট স্কুল ক্যারিয়ারস নামের ফেসবুক পেজটিতে সকল চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। এছাড়া আগ্রহীরা আবেদন করতে এই লিংকে ক্লিক করুন।