‘অভদ্র প্রেম’ নেই সালমানের চ্যানেলে

ইউটিউব কন্টেন্ট বানিয়ে অল্প সময়ের মধ্যে দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা পাওয়া সালমান মুক্তাদির ‘অভদ্র প্রেম’র মিউজিক ভিডিও আপলোড করার পরই নিজের ভক্ত ও সমালোচকদের ‘তীর্যক’ মন্তব্য শুনেছেন।

ওই ভিডিও আপলোডের পর তার চ্যানেল আনসাবস্ক্রাইব করারও ডাক দিয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। তবে এখন আর সেই ভিডিও নেই সালমানের ইউটিউব চ্যানেলে।

চলতি মাসের ৬ তারিখ সালমান দ্য ব্রাউন ফিস নামের চ্যানেলে অভদ্র প্রেমের টিজার আপলোড করেন সালমান। ফেব্রুয়ারির ৯ তারিখ ওই ভিডিও আপলোডের আগে ‘ফার্স্ট লুক’ও আপলোড করেন তিনি। ওইদিনই রাত ১১টা ৫৯ মিনিটে ইউটিউবে আসে অভদ্র প্রেম। এরপর থেকে ‘ঝড়ের গতিতে’ কমতে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। তখন ১৩ লক্ষাধিক সাবস্ক্রাইবার থাকলেও মাত্র সপ্তাহের ব্যবধানেই তা নেমে এসেছে ১১ লাখের নীচে।

সাবস্ক্রাইবার কমা নিয়ে নিজে চিন্তিত নন বলে তখন সময় নিউজকে জানিয়েছিলেন সালমান। তবে এখন আর ওই তিনটি ভিডিও’র একটিও খুঁজে পাওয়া যাচ্ছে না তার চ্যানেলে। ইউটিউবে অভদ্র প্রেম লিখে সার্চ দিলে সালমানের চ্যানেলের অভদ্র প্রেমের থাম্বনেল দেখালেও সেটাতে ক্লিক করলেই ভিডিওটি নেই বলে জানাচ্ছে ইউটিউব।

এছাড়া তার চ্যানেলে সরাসরি ঢুকলে দেখা যাচ্ছে না ওই তিনটি ভিডিওর একটিও। সালমান ওই ভিডিওগুলো চ্যানেল থেকে সরিয়ে ফেলেছেন নাকি কোনো কারণে প্রাইভেট করে রেখেছেন সেই বিষয়ে তার পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

Scroll to Top