আমি মদ খাইনি: অহনা

উত্তরায় ট্রাকচালকের জঘন্য কাণ্ডে আহত অহনা হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় তিনি হাসপাতাল থেকে বাসায় ফেরেন। তবে অহনার সঙ্গে ট্রাকচালকের বাকবিতণ্ডার ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে অনেকে বাজে মন্তব্য করতে থাকে। কেউ কেউ তাকে মদ্যপও বলেছেন। এর জবাবে অহনা জানান, ট্রাকচালকই মদ্যপ ছিল।

গতকাল বুধবার অহনা গণমাধ্যমকে বলেন, ‘ট্রাকচালক ছিল মাদকাসক্ত। অথচ অনেকে মন্তব্য করেছেন আমি নাকি মদ খেয়েছিলাম! আসল সত্যিটা হচ্ছে- মদ আমি খাইনি। মদ খেয়েছিল ট্রাকচালক।\’

তিনি জানান, ওই ঘটনা নিয়ে কেউ কেউ বাজে মন্তব্য করেছে, এটি দুঃখজনক। রাতে তিনি যদি ক্লাব থেকে বের হন তা হলে কি সালোয়ার-কামিজ পরবেন না, প্রশ্ন অহনার।

‘আমার তো পরিবার আছে। পারিবারিক অনুষ্ঠান থাকতে পারে। আর অনেক কাজই থাকতে পারে’ বলে জানান তিনি।

তাকে মেরে ফেলার চেষ্টাও করা হয়েছিল বলে অহনা দাবি করেন। তিনি বলেন, ‘আমি ট্রাকে ঝুলন্ত অবস্থায়, চালকের সহকারী চালককে বলেছিল- ‘এটা নায়িকা এটাকে যদি বাঁচায় দেন আমরা ফাঁইসা যাব।’

ঘটনার বিবরণ দিয়ে অহনা বলেন, ‘আমি যদি ওই সময় ট্রাকে না উঠি তা হলে তো ট্রাক আমার ওপর দিয়ে উঠে যায়। আমি ট্রাকে সাধে ঝুলিনি। সঙ্গে থাকা মিতুকে (খালাতো বোন) ভিডিও বন্ধ করে পুলিশকে কল করতে বলি। এমতাবস্থায় ট্রাকচালকের চেহারা বদলে গেল। তখন সে বলেছিল- ‘পুলিশ ডাকছে, দেখাচ্ছি।’ এই বলে ট্রাক চালানো শুরু করে।’

গত ৮ জানুয়ারি শুটিং শেষ করে অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাকচালককে নামতে বলেন। এ সময় ইচ্ছাকৃতভাবে আবার অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক।

গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নম্বর সেক্টরে পৌঁছালে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক করলে ছিটকে পড়ে আহত হন অহনা।

৯ জানুয়ারি অভিনেত্রী অহনাকে দুর্ঘটনায় আহত করার ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা করেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। এ ঘটনায় মামলায় গ্রেপ্তার ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে

Scroll to Top