ফের দর্শকদের কাছে ফিরছেন জিৎ-কোয়েল জুটি

টলিউডের অন্যতম সেরা জুটি জিৎ ও কোয়েল মল্লিক। ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবিতে প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তারা। এ পর্যন্ত এক ডজন ছবিতে একসঙ্গে দেখা গেছে তাদের। যেগুলোর প্রায় সবগুলোই সুপারহিট।

শেষ তারা এক হয়েছিলেন ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘প্রেম করেছি বেশ করেছি’ ছবিতে। এরপর গত তিন বছর একসঙ্গে আর কোনো ছবি নেই জিৎ-কোয়েলের।

তবে দীর্ঘ সেই বিরতি ভাঙছে চলতি বছরেই। আবার একসঙ্গে পর্দায় আসছেন সুপারহিট জুটি জিৎ-কোয়েল। নাম ঠিক না হওয়া নতুন এ ছবিটি পরিচালনা করবেন রাজ চক্রবর্তী। জিতের উদ্যোগেই এই ছবিতে নায়িকা হয়ে আসছেন কোয়েল। তবে নায়ক-নায়িকা এবং পরিচালক কেউই এ ব্যাপারে এখনো কিছু প্রকাশ করেননি।

অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজনায়ও থাকবেন নায়ক জিৎ। তবে যৌথভাবে। তার সঙ্গে ছবিটি প্রযোজনা করবে টলিউডের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মস। শোনা যাচ্ছে, কোয়েল ছাড়াও এই ছবিতে মুম্বাইয়ের একজন নায়িকাও অভিনয় করবেন। অপ্রকাশিত রয়েছে সেই নামটিও। আপাতত নিশ্চিত জিৎ ও কোয়েল।

২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ‘সাথী’ ছবির মাধ্যমে টলিউডে যাত্রা শুরু জিতের। সে ছবির নায়িকা ছিলেন প্রিয়াঙ্কা। প্রথম ছবিতেই দর্শকের মনে স্থায়ী আসন গেড়ে বসেন জিৎ। টলিউডে তাকে সাবেক অ্যাকশন হিরো মিঠুন চক্রবর্তীর উত্তরাধিকারী হিসেবে বিবেচনা করা হয়। কাজ করেছেন ৫৫টির মতো ছবিতে। তার সঙ্গে কোয়েল মল্লিক ও শ্রাবন্তীর জুটি সর্বাধিক দর্শক নন্দিত।

অন্যদিকে খ্যাতিমান অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিকের টলিউড যাত্রা শুরু ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবির মাধ্যমে। নায়ক ছিলেন জিৎ। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। বাবার মতো তিনিও ইন্ডাস্ট্রিতে স্থায়ী আসন গেড়ে বসেছেন। জিৎ ছাড়াও তিনি কাজ করেছেন দেব, হিরণ, সোহম, পরমব্রত ও যিশু সেনগুপ্তের মতো নায়কদের সঙ্গে। ক্যারিযারে তার অভিনীত ছবির সংখ্যা ৫২।

Scroll to Top