যে কারণে ‘সিংহাম এগেইনে’ থাকছেন না সালমান খান

বলিউডের অন্যতম জনপ্রিয় ও ব্যবসাসফল ফ্র্যাঞ্চাইজি ‘সিংহাম’। ২০১১ সালে মুক্তি পায় এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘সিংহাম’। অভিনেতা অজয় দেবগনের হাত ধরে পরিচালক রোহিত শেঠি এই ‘কপ ইউনিভার্স’ শুরু করেন। বক্স অফিসে সাফল্যের পর ২০১৪ সালে আসে ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি ‘সিংহাম রিটার্নস’।

ওই দুই সিনেমার সাফল্যের পর ‘সিম্বা’, ‘সূর্যবংশী’র মাধ্যমে কপ ইউনিভার্সকে আরও এগিয়ে নিয়েছেন রোহিত। এর ১০ বছর পর মুক্তি পেতে চলেছে ‘সিংহাম ৩’ বা ‘সিংহাম অ্যাগেইন’।

সিংহাম হয়ে আবারও আসবেন অজয় দেবগন এটা নিশ্চিত। তবে এবার তিনি শুধু একা আসছেন না, সঙ্গে থাকছে পুরো কপ ইউনিভার্স। আছেন সিম্বা চরিত্রের রণবীর সিং ও সূর্যবংশী চরিত্রের অক্ষয় কুমার।

‘সিংহাম অ্যাগেইন’ সিনেমায় চমক হিসেবে থাকার কথা ছিল চুলবুল পাণ্ডেরও। তবে সদ্য প্রকাশিত পাঁচ মিনিটের ট্রেলারে সবার দেখা পাওয়া গেলেও ছিল না ‘চুলবুল পাণ্ডে’ সালমান খানের উপস্থিতি। দুদিন আগে যে গান এসেছে, তাতেও অনুপস্থিত তিনি। তবে কি সিংহাম অ্যাগেইনে থাকছেন না সালমান?

অজয়, অক্ষয়, রণবীর, টাইগার শ্রফ, অর্জুন কাপুর, জ্যাকি শ্রফ, কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন সবাইকে এক করতে পারলেও শেষ পর্যন্ত সালমানকে আনতে ব্যর্থ হলেন নির্মাতা রোহিত শেঠি। অবশ্য সালমানকে তিনি রাজি করিয়েছিলেন। শুটিংয়ের শিডিউলও দিয়েছিলেন বলিউড ভাইজান। কিন্তু শেষ মুহূর্তে সব পণ্ড হয়ে গেল।

জানা যায়, গত ১৪ অক্টোবর সিংহাম অ্যাগেইনের বিশেষ দৃশ্যের শুটিং করার কথা ছিল সালমানের। তবে এর দুদিন আগেই হত্যা করা হয় বাবা সিদ্দিকিকে। তার মৃত্যুর পর সালমানের নিরাপত্তা নিয়ে শঙ্কা দেখা দেয়।

Scroll to Top