কবে আসছে নিশোর নতুন সিনেমা?

‘সুড়ঙ্গ’ সিনেমার মাধ্যমে আফরান নিশো তার অভিনয় দক্ষতা দেখিয়ে দিয়েছেন। কিছুদিন বিরতি নিয়ে আবারও নতুন খবর দিলেন অভিনেতা। তিনি নতুন সিনেমার জন্য প্রস্তুত হয়েছেন। শিহাব শাহীনের পরচিালনায় নতুনরূপে দেখা যাবে ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেতাকে।

গত বছরের ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল নিশোর প্রথম ছবি ‘সুড়ঙ্গ’। সেই ধারাবাহিকতা বজায় রেখে এবারও ঈদে আসছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর নতুন সিনেমা।

জানা গেছে, চলতি বছরের মে মাসে ভারতের এসভিএফ-আলফা আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের সঙ্গে যৌথ আয়োজনে একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ঘোষণা আসে। সেই প্রতিষ্ঠানে দুটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন আফরান নিশো।

নিশোর নতুন সিনেমাটি সেই দুই সিনেমার একটি। যেটি পরিচালনা করবেন নির্মাতা শিহাব শাহীন। তবে সিনেমার নাম এখনো জানা যায়নি। সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, সপ্তাহখানেক পরেই আনুষ্ঠানিকভাবে জানানো হবে সিনেমা, অভিনয়শিল্পী ও অন্যান্য কলাকুশলীর নাম।

জানা গেছে, কয়েক মাস ধরে প্রস্তুতি নিচ্ছেন সিনেমাটির টিম। যে কোনো সময় শুটিংয়ের জন্য প্রস্তুত তারা। তবে সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষদিকে ছবির সেটে আলো জ্বলবে বলে নিশ্চিত করেছে ছবি-সংশ্লিষ্ট একাধিক সূত্র।

ঈদুল ফিতর নয়, ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি। নিজের দ্বিতীয় ছবি নিয়ে আবারও ভক্তদের মাঝে হাজির হবেন নিশো।

এটি নিয়ে অভিনেতা আফরান নিশো বলেন, ‘এখনই কিছু বলতে চাইছি না। সপ্তাহখানেকের মধ্যে টিম থেকে ঘোষণা দেয়া হবে। তখনই জানানো হবে সব। শুটিং শুরু হবে নভেম্বর বা ডিসেম্বরে।’

Scroll to Top