dressed

ধনকুবেরের বিয়েতে কে কত টাকা মূল্যের পোশাকে সেজেছিলেন?

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিলেন আরেক পুত্র অনন্ত আম্বানি। ২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি। গত ১২ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল আলোচিত এই বিয়ের আসর।

বিশ্বতারকা ছাড়াও বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ভারতীয় তারকারা। বিয়ের আসরে দক্ষিণী ও বলিউডের অনেক অভিনেত্রী বিশেষভাবে নজর কাড়েন। তাদের সাজপোশাক নিয়েও চলছে নানারকম চর্চা। আম্বানিদের বিয়েতে কোন তারকা অভিনেত্রী কত টাকা মূল্যের পোশাকে সেজেছিলেন, তা নিয়ে ভক্ত-অনুরাগীদের কৌতুহলের শেষ নেই! চলুন জেনে নিই, কোন তারকা কত টাকা দামের পোশাকে রূপের দ্যুতি ছড়িয়েছেন ধনকুবেরের বিয়েতে—

মাধুরী দীক্ষিত
বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত অনন্ত আম্বানির বিয়েতে উপস্থিত ছিলেন। মাল্টি কালারের লেহেঙ্গা পরেছিলেন তিনি। বলিউড শাদি ডটকমের তথ্য অনুসারে, মাধুরীর পোশাকটি প্রস্তুত করেছে ‘রিম্পল অ্যান্ড হারপ্রীত’ ব্র্যান্ড। এর বাজার মূল্য ২ লাখ ৯৫ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় ৪ লাখ ১৪ হাজার টাকার বেশি।

দীপিকা পাড়ুকোন
অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন সন্তান আগমনের অপেক্ষায় দিন কাটাচ্ছেন। এ অবস্থায়ও আম্বানিদের বিয়ের অনুষ্ঠান যোগ দিয়েছিলেন তিনি। একা নন, বর অভিনেতা রণবীর সিংকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। আনারকলি সেট পরেছিলেন দীপিকা। মেরুন ও সোনালি রঙের এ পোশাকের সঙ্গে নেকপিস পরেছিলেন তিনি। বলিউড শাদি ডটকমের তথ্য অনুসারে, দীপিকার পোশাকটি তৈরি করেছে ভারতের বিলাসবহুল ব্র্যান্ড তোরানি। এর মূল্য ১ লাখ ৪৫ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৩ হাজার টাকার বেশি।

কিয়ারা আদভানি
বর সিদ্ধার্থ মালহোত্রাকে সঙ্গে নিয়ে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। বেগুনি, নীল ও গোলাপী শেডের একটি লেহেঙ্গা পরেছিলেন এই অভিনেত্রী। বলিউড শাদি ডটকমের তথ্য অনুসারে, কিয়ারা আদভানির লেহেঙ্গাটিও প্রস্তুত করেছে ভারতের বিলাসবহুল ব্র্যান্ড তোরানি। এর মূল্য ৪ লাখ ৩৫ হাজার ৫০০ রুপি। বাংলাদেশি মুদ্রায় ৬ লাখ ১২ হাজার টাকার বেশি।

তামান্না ভাটিয়া
অনন্ত আম্বানির বিয়েতে হাজির হয়েছিলেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। এদিন কালো ও সোনালি রঙের লেহেঙ্গা পরেছিলেন তিনি। ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, তামান্নার লেহেঙ্গাটি তৈরি করেছে ভারতের বিলাসবহুল ব্র্যান্ড তোরানি। এর মূল্য ৩ লাখ ৮৫ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় ৫ লাখ ৪১ হাজার টাকার বেশি।

রাশমিকা মান্দানা
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অনন্ত আম্বানির বিয়েতে নিমন্ত্রিত অতিথি ছিলেন তিনি। ধনকুবেরের আশীর্বাদের দিন শাড়িতে সেজেছিলেন রাশমিকা। জ্যামিতিক প্যাটার্ন এবং সিকুইন দিয়ে সজ্জিত নীল রঙের শাড়ির সঙ্গে একই রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন রাশমিকা। সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, রাশমিকার এ শাড়ির মূল্য ১ লাখ ২৮ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৮০ হাজার টাকার বেশি।

শানায়া কাপুর
বাবার নাম সঞ্জয় কাপুর, কাকা অনিল কাপুর, দিদি সোনম কাপুর, দাদা অর্জুন কাপুর। বলছি, সঞ্জয় কাপুর-মাহিপ কাপুর দম্পতির কন্যা শানায়া কাপুরের কথা। আম্বানিদের বিয়েতে শানায়া কাপুরও হাজির হয়েছিলেন। এদিন তিনি পরেছিলেন লেহেঙ্গা। বলিউড শাদি ডটকমের তথ্য অনুসারে, শানায়ার লেহেঙ্গা ডিজাইন করেছেন তরুণ তাহিলানি বাইজেন্টিয়াম। রাজকীয় এ লেহেঙ্গায় ব্যবহার করা হয়েছে জারদৌসি, আরি, সিকুইন, ক্রিস্টাল। পোশাকটির মূল্য ৮ লাখ ৪৯ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় ১১ লাখ ৯৩ হাজার টাকার বেশি।

Scroll to Top