bappi

আবেদ আলীর সঙ্গে দেখা করতে চান বাপ্পি চৌধুরী

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে দেশজুড়ে চলছে সমালোচনা। বিসিএসসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস–কাণ্ডে গ্রেপ্তার সৈয়দ আবেদ আলীকে কেন্দ্র করেই আলোচনা শুরু হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিভিন্ন ধরনের ছবি শেয়ার করে ট্রল করছে মানুষ। অনেক তারকারাও তাকে নিয়ে মজা করছেন। এবার সে তালিকায় যোগ দিলেন চিত্রনায়ক বাপি চৌধুরী।

পিএসসির চেয়ারম্যানের সাবেক এই গাড়িচালককে নিয়ে সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন এ নায়ক। নিজের ব্যক্তিগত আইডিতে বৃহস্পতিবার (১১ জুলাই) নিজের ফেসবুকে বাপ্পি সৈয়দ আবেদ আলীকে নিয়ে লিখেছেন, আমি অংকে ফেইল করেছিলাম। কোথায় ছিলেন তখন? ওই সময় আবেদ আলী ভাইকে অনেক খুঁজেছিলাম, কোথায় ছিলেন তখন? যাই হোক, ভাগ্যের পরিহাস মেনে নিলাম। তবে ভবিষ্যতে আমি আর কোনো পরীক্ষায় ফেইল করব না। আপনি বের হয়েই আমার সাথে যোগাযোগ করবেন।

কেবল স্ট্যাটাস নয়, আবেদ আলীকে তার সঙ্গে যোগাযোগ করতে দিয়েছেন ইনস্টাগ্রাম, ব্যক্তিগত আইডি এবং পেজের লিংকও। বাপ্পির এই পোস্টে মজা করে কমেন্ট করেছেন তার অনেক ভক্ত। যদিও আবার কেউ কেউ সমালোচনাও করছেন। বাপ্পির কাছে এমন পোস্ট আশা করা যায় না বলে মন্তব্য করেছেন কেউ কেউ। এর আগে বিসিএস প্রশ্নপত্র ফাঁস প্রসঙ্গে সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়েছিলেন চঞ্চল চৌধুরীও।

Scroll to Top