সোনাক্ষী সিনহার বিয়ের ছবি প্রকাশ্যে

বলিউডের ‘দাবাং গার্ল’ খ্যাত সোনাক্ষী সিনহার বাড়িতে সাজ সাজ রব কারণ তার বিয়ে। শুক্রবার (২১ জুন) মেহেদি সন্ধ্যার মধ্য দিয়ে তার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। আজ রোববার (২৩ জুন) তার বিয়ে সম্পন্ন হয়েছে। এরই মধ্যে তার বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে।

প্রেমিক জাহির ইকবালকে বাড়িতে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়েছে তার। বিয়ের অনুষ্ঠানে পৌঁছানোর জন্য নিজ বাড়ি থেকে জাহিরের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন রোববার দুপুরের দিকে। এসময় তার পরনে ছিল সাদা টপ ও ডেনিম জিনস।

বিয়ের পর সোনাক্ষী সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘সাত বছর আগের এই দিনে আমরা একে অপরের চোখে ভালোবাসাকে শুদ্ধতম রূপে দেখেছিলাম এবং তাকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম।’

তিনি আরও জানালেন, ‘আজ সেই ভালোবাসা আমাদের সকল চ্যালেঞ্জ এবং বিজয়ের মধ্য দিয়ে পরিচালিত করেছে। এই মুহূর্ত পর্যন্ত এগিয়ে যাচ্ছি। যেখানে আমাদের উভয় পরিবার এবং আমাদের উভয় ঈশ্বরের আশীর্বাদে। এখানে ভালবাসা, আশা এবং একে অপরের সাথে সুন্দর সবকিছু, এখন থেকে চিরকালের জন্য।’

বিয়ের রেজিস্ট্রির সময় দুজনকে শুভ্র সাদা পোশাকে দেখা গেছে। সঙ্গে ছিলেন সোনাক্ষীর বাবাসহ দুই পরিবারের সকলে। নবদম্পতিকে খুব উচ্ছ্বল লুকে দেখা গেছে।

এর আগে সোনাক্ষীর মেহেদি সন্ধ্যার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল দীর্ঘসময় ধরে প্রেমের সম্পর্কে আছেন। তবে কখনোই মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই।

সোনাক্ষী সনাতনী অন্যদিকে বর জাহির মুসলিম এ বিষয়ে দুই পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়, জাহিরের বাড়িতে রোববার (২৩ জুন) আইনি বিয়ে সারলেন তারা।

Scroll to Top