ambani soon

আম্বানি পুত্রবধূর প্রি-ওয়েডিং পার্টির পোশাক নিয়ে আলোচনা

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের জমকালো প্রি-ওয়েডিং পার্টির রেশ যেন কাটছেন না। দ্বিতীয় প্রি-ওয়েডিং পার্টিতে রাধিকার পোশাক নিয়ে চলছে আলোচনা।

অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং পার্টির আয়োজন ২৯ মে শুরু হয়ে শেষ হয়েছে ১ জুন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এখনো চলছে সেই আলোচনা। ইতালিতে বিলাসবহুল ক্রুজে অত্যস্ত গোপনীয়তার সঙ্গে হয়েছে এই আয়োজন। আম্বানিদের আমন্ত্রণে গেয়েছেন কেটি পেরি আর পিটবুলের মতো আন্তর্জাতিক তারকারা। তবে এখন আলোচনায় কনে রাধিকা মার্চেন্টের পোশাক।

মিড ডের প্রতিবেদন থেকে জানা যায়, রাধিকা আর অনন্ত আম্বানি ভালোবাসা প্রকাশ পেয়েছে একটি গাউনে। রাধিকার ২২তম জন্মদিনে অনন্ত আম্বানি যে চিঠিটি লিখে উপহার দিয়েছিলেন, সেটিই প্রিন্ট করা হয়েছে এই পোশাকে। যাতে লেখা, আমি সব সময় জীবনসঙ্গী হিসেবে তোমার মতো কাউকে খুঁজছিলাম। তুমি আমার স্বপ্নকে ছাড়িয়ে গেছো। এই গাউনের নকশা করেছেন হংকংয়ে জন্ম নেওয়া লন্ডনকেন্দ্রিক ফ্যাশন ডিজাইনার রবার্ট উন।

ভোগকে দেওয়া সাক্ষাৎকারে রাধিকা বলেন, অনন্ত জন্মদিনে আমাকে একটা লম্বা চিঠি লিখে পাঠিয়েছিল। আমি ওর কাছে কতটা গুরুত্বপূর্ণ সেটিই ছিল চিঠির মূল বিষয়। চিঠিটা আমি যত্ন করে তুলে রেখেছিলাম। চিঠিটা নিয়ে বিশেষ কিছু একটা করতে চাচ্ছিলাম। কেননা এটা এমন একটা সম্পদ যা আমার সন্তান, নাতি-নাতনিদের দেখাতে পারি। আর বলতে পারি, দেখো, এটা আমাদের ভালোবাসার গল্প।

আরও একটি পোশাক নিয়ে আলোচনা চলছে। পোশাকটি তৈরি হয়েছে সোনার পাত দিয়ে। নিখুঁতভাবে শরীরের মাপ নিয়ে তৈরি হয়েছে ছাঁচ। যাতে শরীরের ভাঁজ আর বাঁকগুলোতে ঠিকঠাক বসে যায়। এভাবেই তৈরি হয়েছে ক্রপ টপ আর স্কার্টের নিচের অংশ বডি হাগিং স্কার্টটি তৈরি করেছেন নিউইয়র্কভিত্তিক ফ্যাশন ডিজাইনার গ্রেস লিং। তোগা পার্টি কনসার্টে এই স্কার্টটি পরেন রাধিকা। এখানেই কনসার্ট মাতান ফরাসি ডিজে ডেভিট গ্যাটা।

তৃতীয় এ পোশাকটি ভারসাচে থেকে নেওয়া। কেটি পেরি আর পিটবুলের কনসার্টে ‘ডিজনি রাজকন্যা’ থিমের এ পোশাকে দেখা দেন তিনি। সঙ্গে ছিল ওপালের নেকলেস।

রাধিকার একটি গাউন ছিল ‘কুইন’ থিমে তৈরি। সাটিন ড্রেপড এ গাউনের বিশেষত্ব স্কার্টের মতো ছড়ানো টেইলে। সঙ্গে সিল্ক আর ক্রিস্টালের ফুলগুলোও নজর কাড়ে আলাদা করে। গাউনের সঙ্গে মিলিয়ে তৈরি হয়েছে মাথার মুকুট। অস্ট্রেলীয় ফ্যাশন ডিজাইনার তামারা রালফ পোশাকটির নকশা করেছেন গাউনটির।

গত মার্চে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের রাজকীয় প্রি-ওয়েডিয়ের আয়োজন আন্তর্জাতিক সব পত্রিকার শিরোনাম হয়েছিল। আর ইতালি থেকে ফ্রান্সের পথে জাহাজে করা হয় প্রি-ওয়েডিং পার্টির যেখানে হলিউড-বলিউডের তারকারা হাজির হয়েছিলেন।

Scroll to Top