মাত্র ৫০ টাকায় দেখুন \’ভয়ংকর সুন্দর\’

প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ জোগাড় করতে ইতোপূর্বে কনসার্ট, মঞ্চনাটকসহ বিভিন্ন কার্যক্রমের চল থাকলেও। অনিমেশ আইচের এবারের পদক্ষেপ সত্যিই ব্যতিক্রমী ও প্রশংসা পাওয়ার যোগ্য।

অনিমেষ আইচ নির্মিত সিনেমা \’ভয়ংকর সুন্দর\’, যেখানে অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সিনেমাটি ইতোমধ্যে কিছু সিনেমা হলে প্রদর্শিত হয়েছে। কিন্তু বন্যার্তদের সহায়তায় \’ভয়ংকর সুন্দর\’ সিনেমার প্রদর্শনীতে আনা হয়েছে ভিন্নতা। মাত্র ৫০ টাকায় দেখা যাবে ভাবনা অভিনীত সিনেমাটি। এ মর্মে নিজ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন অনিমেষ। তিনি লিখেছেন- ‘ঢাকা বিশ্ববিদ্যালয় টি.এস.সি অডিটোরিয়ামে ২৬ আগস্ট শনিবার বিকেল পাঁচটায় ভয়ংকর সুন্দর। মাত্র ৫০ টাকা টিকেট। বন্যার্তদের জন্য আমাদের অল্প একটু প্রয়াস’।
\"\"
উল্লেখ্য, গত ৪ আগষ্ট মুক্তি পেয়েছে বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পী ভাবনা এবং কলকাতার জনপ্রিয় তারকা পরমব্রত অভিনীত ‘ভয়ংকর সুন্দর’ সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করেছেন অনিমেষ আইচ। এতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ। এ স্কয়ার ফিল্ম কোম্পানির ব্যানারে নির্মিতব্য ছবিটিতে সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ২৩ আগস্ট ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ

 

 

Scroll to Top