চুপিসারে বিয়ে করলেন আমব্রিন

অনেকটা চুপিসারে বিয়ের কাজটা সেরে ফেলেছেন লাক্সতারকা আমব্রিনা সার্জিন ওরফে আমব্রিন। গত শনিবার (৪ নভেম্বর) কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন তিনি। জনপ্রিয় এই উপস্থাপিকা ও অভিনেত্রী স্বামীর সঙ্গে বর্তমানে কানাডাতে রয়েছেন। আমব্রিনের স্বামী পেশায় কানাডার একটি প্রতিষ্ঠানের প্রোপাটি ম্যানেজমেন্ট ম্যানেজার। তিনি পরিবারের সঙ্গে সেখানেই বসবাস করেন।

নিজের বিয়ে নিয়ে আমব্রিন গণমাধ্যমকে জানান, ছয় মাস আগে বাংলাদেশে থাকাকালীন তৌসিফের সঙ্গে পরিচয় হয় তার। এরপর ফেসবুক ক্ষুদেবার্তা ও মুঠোফোনে টুকটাক কথা বলতেন তারা। তৌসিফের সঙ্গে আমব্রিনের মন দেওয়া-নেওয়া হয় তখনই।’

আমব্রিন আরও বলেন, ‘আমি ৬ জুলাই কানাডা আসি। তখন থেকে আমাদের সম্পর্কটা আরও মজবুত হয়। পারিবারিকভাবেই আমাদের বিয়ে হয়েছে। আমার স্বামী তৌসিফ অনেক ভালো মনের মানুষ। সে ভীষণ সৎ। আমার প্রতি অনেক যত্নশীল। সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাকি জীবনটা যেন হেসে-খেলে পার করতে পারি।’

এদিকে বিয়ের পর আমব্রিন ও স্বামী তৌসিফ আহসান চৌধুরী দুজনই তাদের ফেসবুকে রিলেশনশিপে একে অন্যকে ট্যাগ দিয়ে ম্যারিড লিখেছেন।

উল্লেখ্য, ২০০৭ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন আমব্রিন। এরপর মডেলিং-অভিনয় ছাড়াও উপস্থাপনা দিয়ে পেয়েছেন তারকাখ্যাতি। বিশেষ করে ঘরোয়া ক্রিকেট লিগ বিপিএলে উপস্থাপনা করে আমব্রিন পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, ০৭  নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি