আমার দোষ কোথায়, ঠিক বুঝলাম না: শাকিব

সম্প্রতি ‘চালবাজ’ ছবির শুটিং শেষে ভারত থেকে ঢাকায় ফিরেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। তিনি ফেরার আগেই দেশীয় বেশকিছু সংবাদপত্রে তাকে নিয়ে নানান শিরোনামে সংবাদ প্রকাশ হয়েছে।

‘শাকিবের বিরুদ্ধে মানহানি মামলা’, ‘অনুমতি ছাড়া ফোন নাম্বার ব্যবহার করাতে শাকিব খানের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানি মামলা’ সহ বিভিন্ন শিরোনামে সংবাদগুলো প্রকাশ পায়।

মূলত হবিগঞ্জ জেলায় শাকিবের বিরুদ্ধে সম্প্রতি মামলা হয়েছে। মামলার কারণ হিসেবে জানানো হয়, বিনা অনুমতিতে অন্যের মুঠোফোন নম্বর শাকিব তার অভিনীত ছবি ‘রাজনীতি’তে ব্যবহার করেছেন। এ জন্য প্রতারণার অভিযোগে ৫০ লাখ টাকার মানহানির মামলাটি করেছেন মুঠোফোন নম্বরের মালিক জেলার বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া।

এদিকে শাকিব খান বলেন, দেখুন, আমি একজন অভিনেতা। আমাকে পরিচালক যেভাবে বলেছেন সেভাবেই আমি ছবিতে সংলাপ দিয়েছি। এ ছবির স্ক্রিপ্ট অনুযায়ী সংলাপ প্রদান করা হয়েছে। আর ছবিটি অনেকদিন আগে মুক্তি পেয়েছে। এখানে আমার দোষ কোথায়। আমি ঠিক বুঝলাম না। মামলার বিষয়টি তো ছবির পরিচালক বা প্রযোজক দেখবেন। আমার দেখার কথা না। এটা নিয়ে এর বেশিকিছু আমার বলার নেই।