ডিপজলের কাছে অশ্লীলতা কী জানতে চাইলেন ইধিকা

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল। সিনেমাটি বেশ নামও কুড়িয়েছে। তবে ইধিকার পোশাককে ‘অশ্লীল’ বলে সম্বোধন করেছেন দেশের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

সম্প্রতি ঢাকায় এসেছিলেন টালিউড অভিনেত্রী ইধিকা। আজ মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেল পাঁচটার একটি ফ্লাইটে কলকাতায় ফেরেন তিনি। এর আগে এদিন দুপুরে রাজধানীর একটি হোটেল সংবাদকর্মীদের সঙ্গে ডিপজলের মন্তব্য নিয়ে নিজের মতামত জানান এ অভিনেত্রী।

এ সময় ‘প্রিয়তমা’র নায়িকা বলেন, তাকে (ডিপজল) সিনেমার লর্ড বলা হয়। তিনি বড় মাপের মানুষ। তাকে তো আলাদা করে আমার বলার কিছু নেই। আমি তো ইন্ডাস্ট্রিতে আসা ছোটখাট একজন মানুষ। যতটা জানতে পেরেছি তিনি বলেছেন, আমি অশ্লীল পোশাক পরি।

এরপরই এই অভিনেত্রী প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, আমার শুধু একটা প্রশ্ন আছে তার কাছে। অশ্লীল কী? সোশ্যাল মিডিয়ায় বা আমার এ পর্যন্ত যে ক’টি কাজ আছে, তাতে অশ্লীলতা রয়েছে বলে মনে হয় না আমার। কোনটা অশ্লীল, এই প্রশ্ন তার উদ্দেশে।

এ অভিনেত্রী ডিপজলকে প্রশ্নবিদ্ধ করে আরও বলেন, আরেকটি কথা একটু ব্যক্তিগতভাবে জানতে চাইব। আমার থেকে তিনি তো অনেক সিনিয়র। তার কাছ থেকে এ ধরনের কথা আশা করিনি আমি। অশ্লীল শুধু পোশাক-আশাকেই হয় না। মানুষের আচরণেও হয়। আর পাবলিক প্লাটফর্মে একজন মেয়ের পোশাক নিয়ে কথা বলা অশ্লীল আচরণ বলে আমার ধারণা।

Scroll to Top