ঐশ্বরিয়াকে নিয়ে ৯ বিস্ময়কর বিতর্ক

১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হন তিনি। এরপর ১৯৯৪-তেই মনি রত্নমের ইরুভার দিয়ে সিনেমায় অভিনয়ে অভিষেক ঘটে তার।

তারপর বলিউডে অভিষেক। এরপর বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের ঘরণী হন তিনি। সবকিছু মিলিয়ে যেমন সফল ঐশ্বরিয়া রাই-এর ক্যারিয়ার তেমনি তিনি ঘরও সামলাচ্ছেন বেশ পোক্ত হাতে। আজ বুধবার, ১ নভেম্বর সেই ঐশ্বরিয়া রাই বচ্চনের জন্মদিন। ৪৪ পেরিয়ে ৪৫-এ পা রেখেছেন আজ তিনি।

কিন্তু, ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে এমন কিছু বিতর্ক আছে, যা এখনও বহুলভাবে সমালোচিত। আজ তেমন কিছু বিতর্ক তুলে আনা হবে।

১⇒ ১৯৯৪ সালে মনীষা কৈরালা দাবি করেন, তাঁর তৎকালীন বয়ফ্রেন্ড রাজীব মুলচন্দনি তাঁর জন্য ঐশ্বরিয়াকে ত্যাগ করেন। যদিও মনীষার ওই দাবিকে মিথ্যা বলে নস্যাত করেন ঐশ্বরিয়া রাই। যা নিয়ে ওই সময় জোর বিতর্ক হয়।

২⇒ হাম দিল দে চুকে সনম-এর সময় থেকে সালমান খানের সঙ্গে ডেট শুরু করেন ঐশ্বরিয়া। কিন্তু, বেশ কিছুদিন পর সালমানের সঙ্গে তাঁর ব্রেকআপ হয়ে যায়। সালমান তাঁকে শারীরিকভাবে নিগ্রহ করতেন বলে ওই সময় দাবি করেন রাই সুন্দরী।

৩⇒ জনপ্রিয় পরিচালক সুভাষ ঘাই-এর সিনেমায় অভিনয় করার জন্য নাকি মরিয়া ছিলেন ঐশ্বরিয়া রাই। ওই সময় নাকি ‘কাস্টিং কাউচে’র পাল্লায়ও পড়েন রাই। নেপথ্যে ছিলেন সুভাষ ঘাই। সুভাষ নাকি ঐশ্বরিয়ার সঙ্গে শরীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন। এমনটাই দাবি করেন অভিনেতা শক্তি কাপুর। যে অভিযোগ অবশ্য উড়িয়ে দেন ঐশ্বরিয়া।

৪⇒ চলতে চলতে সিনেমায় নাকি রানি মুখার্জির পরিবর্তে ঐশ্বরিয়া রাই-এর অভিনয়ের কথা ছিল। কিন্তু, শাহরুখ খান ওই সময় ঐশ্বরিয়াকে সরিয়ে সেখানে রানিকে আনেন। ওই ঘটনার পর থেকেই ঐশ্বরিয়ার সঙ্গে শাহরুখের ক্যাট ফাইট শুরু হয় বলেও শোনা যায়।

৫⇒ সালমানের সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া। ওই সময় সালমান নাকি বিবেককে ৪১টি মিসড কল করেছিলেন। এবং, বিবেককে সালমান হুমকিও দিচ্ছিলেন বলে অভিযোগ উঠেছে। যদিও বিবেকের ওই দাবিকে ‘ছেলেমানুষী’ বলেই দাবি করেছিলেন ঐশ্বরিয়া রাই।

৬⇒ ধুম টু-তে হৃত্বিক রোশন-এর সঙ্গে ঐশ্বরিয়ার ‘কিসিং’ নিয়ে বচ্চন পরিবারের আপত্তি ছিল বলে শোনা যায়। যা নিয়ে জোর চর্চাও শুরু হয়।

৭⇒ ঐশ্বরিয়া রাই-এর সঙ্গে নাকি তাঁর শ্বশুরমশাই অমিতাভ বচ্চনের সম্পর্ক রয়েছে। এমন গুঞ্জনও শোনা যায় এক সময়। যদিও বিষয়টিকে গুজব বলেই দাবি করা হয়।

৮⇒ একটি ব্র্যান্ডের মুখ হয়ে কান ফেস্টিভ্যালে হাজির হন ঐশ্বরিয়া রাই এবং সোনম কাপুর। ওই সময় বহু বচ্চন-কে ‘আন্টি’ বলে সম্মোধন করে বিতর্কে জড়ান অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর।

৯⇒ বলিউডে অভিনয়ে অভিষেকের পর ঐশ্বরিয়া নাকি একাধিক সার্জারি করিয়েছেন। এমন গুঞ্জন শোনা যায়। যদিও বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন বচ্চন ঘরণী ঐশ্বরিয়া রাই।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ১ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে