‘ছবি চললে তুমি টাকা পাবা, না চললে পাবা না’

‘সুলতানা বিবিয়ানা’ ছিল চিত্রনায়িকা আঁচলের ক্যারিয়ারের সেরা ছবি। ভেবেছিলেন ঢালিউডে তার অবস্থান পরিবর্তন হবে এই ছবি মাধ্যমে। কিন্তু ভাগ্য সহায় হয়নি। ঢাকাই চলচ্চিত্রে উন্নয়নের সুবাতাসের সংকটে ক্যারিয়ার নিয়ে শঙ্কায় আছেন এই নায়িকা। এমনকি তাকে বিনা পারিশ্রমিকে ছবি করার প্রস্তাব দিচ্ছেন অনেক প্রযোজক।

এদিকে নতুন কোনো ছবি নেই কেন? এমন প্রশ্নের জবাবে আঁচল বলেন, যে ধরনের ছবিতে কাজের প্রস্তাব আসছে তা আসলে করার মতো না। আর আমাকে তো ইদানীং কিছু প্রযোজকের সুপারিশে বিনা পারিশ্রমিকের ছবিতে কাজ করার প্রস্তাব দেওয়া হচ্ছে। অনেক পরিচালক আবার বলছেন ছবি চললে তুমি টাকা পাবা। আর না চললে পাবা না। তাদের কথা হচ্ছে ছবির বাজার ভালো না। তাই বিনা পারিশ্রমিকে ছবিটি করে দাও। কিন্তু এমন প্রস্তাবে কেন আমি সাড়া দেব? আমি বিনা পারিশ্রমিকে অভিনয় করব না। সাফ জানিয়ে দিয়েছি।

প্রসঙ্গত, হিমেল আশরাফ পরিচালিত ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি আঁচলের সবশেষ মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

বর্তমানে আঁচলের হাতে রয়েছে দুটি মাত্র ছবি। এর একটির নাম ‘দাগ’। ছবিটি পরিচালনা করেছেন তারেক শিকদার। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি। অন্য একটি ছবির নাম ‘এক কোটি টাকা’। ছটকু আহমেদ পরিচালিত এ ছবির খুব কম অংশের কাজ শেষ হয়েছে। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ডিপজল।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, ১ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে