বলিউডের সেরা ত্রিকোণ প্রেমগুলো

রেখা-অমিতাভ-জয়ার ত্রিকোণ প্রেম বলিউডের চিরকালীন গুঞ্জন। ইন্ডাস্ট্রির সব ত্রিকোণ প্রেমকে হার মানিয়েছেন তারা। যদিও অমিতাভ-রেখার সম্পর্ক সব সময়ই গোপন। জয়াকে বিয়ে করে দীর্ঘদিন ধরে সুখী সংসারী অমিতাভ বচ্চন।

‘রাজ’ ছবিতে একসঙ্গে কাজ করার পরই শুরু হয় ডিনো মোরিয়া ও বিপাশা বসুর প্রেমকাহিনি। ২০০২ সালে বিচ্ছেদের পর বিপাশার জীবনে নতুন প্রেম আসে জন আব্রাহামের হাত ধরে। পরে যদিও সেটা ভেঙে যায়। বিপাশা এখন করণ সিং গ্রোভারের গৃহিণী।

নব্বইয়ের দশকের সেরা ত্রিকোণ প্রেম বিবেক ওবেরয়-ঐশ্বরিয়া-সালমান খানের। ঐশ্বরিয়ার অভিযোগ ছিল, সালমান তাকে মারধর করেছিলেন। প্রেম ভেঙে যাওয়ার পর বিবেক ওবেরয়ের সঙ্গে দীর্ঘ দিন সম্পর্ক ছিল সাবেক বিশ্বসুন্দরীর। ঐশ্বরিয়া অবশ্য এখন অভিষেক বচ্চনের স্ত্রী।

ছোটবেলার বন্ধু থেকে প্রেম। তারপর বিয়ে। হৃত্বিক রোশন ও সুজান খানের জুটিও বেশ নজর কেড়েছে। যদিও ২০১৪ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাদের। এরই মাঝে ২০১০ সালে ‘কাইটস’ ছবি করার সময় গ্রিক অভিনেত্রী বারবারা মোরির সঙ্গে হৃত্বিকের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল।

বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সালমান খান। ঐশ্বরিয়া পর্ব কাটিয়ে ক্যাটরিনার কাছাকাছি এসেছিলেন বলিউডের ভাইজান খ্যাত নায়ক সালমান। কিন্তু সে প্রেমও বেশি দিন টেকেনি। ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’র পরই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক হয় ক্যাটের। যদিও সে প্রেমও এখন ‘সাবেক’!

শহিদ কাপুরের ‘চকোলেট বয়’ লুকে মন মজেছিল কারিনা কাপুরের। ‘ফিদা’ ছবিতে তাদের অন-স্ক্রিন রোমান্স দ্রুত অফ-স্ক্রিনেও নজর কেড়েছিল। ‘জব উই মেট’য়ের পরই সম্পর্ক ভেঙে যায় শহিদ-কারিনার। কারণ ‘তশন’ ছবির সেটে ছোটবেলার ‘ক্রাশ’ সাইফ আলি খানের প্রেমে পড়েন কারিনা। ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, পরে বিয়েও করেন সাইফ কারিনা।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ৩১ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ