‘বাবার বয়সী’ সালমানের সঙ্গে প্রেম করছেন পূজা? মুখ খুললেন নায়িকা

সবটাই কি প্রমোশন্যাল গিমিক নাকি সত্যি সলমন খানের সঙ্গে প্রেম করছেন পূজা হেগড়ে? ‘কিসি কা ভাই, কিসি কি জান’ কো-স্টারের সঙ্গে সলমনের নতুন প্রেমের গুঞ্জন নিয়ে এখন চর্চা সবমহলে। হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে পর্দায় সালমানকে চুটিয়ে প্রেম করতে দেখেছেন সকলে, কিন্তু তা বলে রিয়েল! সালমান-পূজার বয়সের ফারাক প্রায় ২৫ বছর, তাই বিষয়টা হজম হচ্ছিল না অনেকেরই। প্রথমবার এই বিষয় নিয়ে জবাব দিলেন পূজা।

ছবির প্রচারের ফাঁকেই এক সাক্ষাৎকারে পূজার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, চর্চিত প্রেম নিয়ে। ই-টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর সাফাই, ‘আমি এটা নিয়ে কী আর বলব? আমি এই সব পড়তেই থাকি। এইটুকুই বলব,আমি সিঙ্গল। আর এই একা থাকাটা আমি উপভোগ করছি। এই মুহূর্তে আমার একমাত্র ফোকাস কেরিয়ার। এক শহর থেকে অন্য শহরে ছুটে বেড়াচ্ছি। দম নেওয়ার ফুরসত নেই, সেখানে এইসব বাজে গুজব নিয়ে ভাবার সময় কোথায়? কী আর করা যাবে!

দক্ষিণী ছবিতে প্রায় এক দশক ধরে কাজ করছেন পূজা। হৃতিক রোশনের ‘মহেঞ্জদারো’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর ‘হাউসফুল ৪’, ‘সাকার্স’-এর মতো ছবিতে কাজ করেছেন। তবে সালমানের নায়িকা হিসাবে আপতত লাইমলাইটে এই দক্ষিণী সুন্দরী।