শাহরুখের ছেলের সঙ্গে কে এই তরুণী?

বলিউড বাদশা শাহরুখ খানের সন্তানদের নিয়ে ইন্টারনেটে বরাবরই হিড়িক পড়ে যায়। তার বড় ছেলে আরিয়ান খান তো শুক্রবার (২৭ অক্টোবর) ঝড় বইয়ে দিয়েছেন নেট দুনিয়ায়!

একটি ছবিতে এক তরুণীর পাশে তাকে দেখা যাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে সেটি।

ছবিটি পোস্ট করেছে আরিয়ানের বোন সুহানার নামের একটি ফ্যান ক্লাব। এটি ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ার সামনে তোলা। সেখানেই ফিল্মমেকিং বিষয়ে পড়াশোনা করছেন আরিয়ান। তার সঙ্গী মেয়েটি কে তা জানতে উঠেপড়ে লেগেছে সবাই! কারও ধারণা, তারা সহপাঠী। কেউ কেউ তারও বেশি কিছু ধরে নিচ্ছেন।

গত বছরের আগস্টে ওই বিশ্ববিদ্যালয়ে আরিয়ানের ভর্তির সময় তার সঙ্গে গিয়েছিলেন বাবা শাহরুখ, মা গৌরি ও বোন সুহানা। ১৯ বছরের এই তরুণকে মুম্বাইয়ে দেখা যায় কেবল বিভিন্ন উৎসবে।

এবারই প্রথম নয়, গত বছরের মে মাসে আরেকটি মেয়ের সঙ্গে আরিয়ানের ছবি নিয়ে ঝড় বয়ে গিয়েছিল ইন্টারনেটে। একসঙ্গে পার্টিতে নাচার সময় তাদের ওই ছবি ক্যামেরাবন্দি করা হয়।

ছেলের ছবি ইনস্টাগ্রামে প্রায়ই শেয়ার দেন গৌরি। গত ১ সেপ্টেম্বর তার পোস্ট করা একটি ছবিতে আরিয়ানকে দেখে অনেকে মন্তব্য করেন, বলিউডের আগামী বাদশা হতে যাচ্ছেন তিনি! বিশেষ করে তার সুঠাম দেহের প্রশংসায় পঞ্চমুখ সবাই।

নির্মাতা করণ জোহর ইতোমধ্যে শাহরুখের ছেলে আরিয়ান ও মেয়ে সুহানাকে বলিউডে নিয়ে আসতে আগ্রহ দেখিয়েছেন। তবে এ নিয়ে তাড়াহুড়া নেই শাহরুখের। তিনি চান, ছেলেমেয়ের আরও জ্ঞান হোক, তারা দেশ-বিদেশের আরও ছবি দেখুক।

শাহরুখ-গৌরি দম্পতির ছোট ছেলে আবরামের বয়স চার বছর। শুটিং ও বিভিন্ন সাক্ষাৎকারে যাওয়ার সময় বাবার কোলেই থাকে সে।
https://youtu.be/AKk8O_Wh5-o
বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ২৮ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ