‘সালমান খান আমার ভাই, উনি আমার জান’-শেহনাজ গিল

 

আসন্ন রোজার ঈদ উপলক্ষ্যে মুক্তি পাবে সালমান খানের বহুল প্রত্যাশিত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। এ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখা শেহনাজ গিল বলেন, ‘ভাইজান যায়ে মেরা ভাই হ্যায়, ভাইসে ভাইজান হ্যায়, ভাই মেরি জান হ্যায়।’ প্রোডাকশন হাউজ থেকে অন্তর্জালে একের পর এক গান, টিজার উন্মুক্ত করে ভক্ত-দর্শকদের মাতিয়ে রেখেছে। গতকাল (৮ এপ্রিল) প্রচারণার অংশ হিসেবে একটি টিজার ভিডিও প্রকাশ পেয়েছে।

এদিকে আগামী ১০ এপ্রিল আসছে ট্রেলার, এ কথা জানিয়ে সম্প্রতি একটি টিজার ভিডিও প্রকাশ করেছেন ‘কিসি কি ভাই, কিসি কি জান’—এর নির্মাতারা। এ সিনেমায় সালমান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশ, জগপতি বাবু, জেসি গিল, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, শেহনাজ গিল, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা, ভাগ্যশ্রী, অভিমন্যু সিং প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি। আর সঙ্গে মুক্তি পেয়েছে একটি পোস্টার, যেখানে সালমান খান ও পূজা হেগড়ে একে অপরকে জড়িয়ে ধরছেন। পর্দায় নায়ক সালমান খানের প্রত্যাবর্তন নিয়ে নিজেদের মতামত জানিয়েছেন ছবির কলাকুশলীরা।

সেই অর্থে সল্লুকে শেষবার পূর্ণাঙ্গ ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে ২০২১-এ ‘অ্যান্টিম: দ্যা ফাইনাল ট্রুথ’ ছবিতে। সম্প্রতি অবশ্য ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে দেখা গেছে সালমানকে।

পূজা হেগড়ে এ ছবিতে সালমানের প্রেমে হাবুডুবু খেতে দেখা যাবে। পূজা হেগড় বলেন, মানুষ যখন বাস্তব হয়, তখন তিনি সবসময়ই প্রিয় হয়, এটাই আসল পৃথিবী।

পলক তিওয়ারি বলেন, ‘শুটিং সেটে সত্যিই সালমান খান একজন পরিশ্রমী মানুষ এবং আমি জানি না সাধারণ মানুষ ওনাকে নিয়ে কী ভাবেন, উনি কিন্তু সেটে আমাদের সবার আগে পৌঁছে যেতেন। ভ্যানিটি ভ্য়ানেই ঘুমোতেন এবং সবার থেকে বেশি পরিশ্রম করতেন। আর সেকারণেই হয়তো উনি আজ এই জায়গায়।’ এছাড়াও অন্যান্য় কলাকুশলীরাও সালমানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।