‘ওরাও পর্ণ মুভি দেখে, গার্লফ্রেন্ডদের নিয়ে বিছানায় যায় কিন্তু…..’

মাকসুদা আকতার প্রিয়তি

আমার Chest এই ফেসবুকে নতুন কিছু না। আমার Chest বা খোলামেলা অনেক ফটোশুট অলরেডি এই নেট দুনিয়াতে আছে। নতুন করে পুরানো কিছু কথা আবারো বলতে চাচ্ছি।

ভিডিওতে আপনারা দেখছেন আমার পিছনে ও পাশে কিছু পুরুষ মানুষ আর সামনে পুরো দেয়াল জুড়ে আয়না। চাইলেই উনারা আমার পাছার দিকে আর আয়না দিয়ে আমার বুকের দিকে তাকিয়ে থাকতে পারে, চোখে চোখ পড়তে পারে, অথচ আমি নিজ চোখে একজন কেউ দেখলাম না আমার দিকে কেউ তাকিয়েছে, বাজে দৃষ্টি তো দূরের কথা।

আমি বলছি না, ওরা তুলসী পাতা ধোয়া মানুষ, ওরাও তাকায়, কিন্তু আমরা দেখতে পাই না, ওরাও পর্ণ মুভি দেখে, গার্লফ্রেন্ডদের নিয়ে বিছানায় যায়। কিন্তু, একই সময় তারা তাদের ভদ্রতার সীমারেখা জানে, চোখ কন্ট্রোল করতে জানে, সম্মান করতে জানে। যেন কেউ যেন তার/ তাদের পাশে অস্বস্তি অনুভব না করে এবং পাশের মানুষ যেন তার/তাদের পাশে নিরাপদ ও সিকিউর ফিল করে।

আপনারা কি পারেন না, আপনার বিপরীত লিঙ্গকে দেখার দৃষ্টি ভঙ্গি বদলাতে? পারেন না, চোখকে কন্ট্রোল করতে? পারেন না, পাশের মানুষটি যেন আপনার পাশে অস্বস্তি ফিল না করে সেই দিকে খেয়াল রাখতে? অন্তত শিক্ষিত সমাজের কাছে তো এইটুকু আশা করা যায়। অবশ্যই পারেন, যদি আপনি চান। কারণ, চোখ আপনার, মন আপনার, মস্তিষ্কও আপনার এবং আর এইগুলোর নিয়ন্ত্রণ করার মালিকও আপনি। দরকার শুধু নিজের সাথে নিজেই চর্চা করার, নিজেকে আয়ত্তে আনার।

** ভিডিওটি গোপনভাবে তোলা। কারও অনুমতি ছাড়া কারও ভিডিও বা ছবি তোলা আইনগতভাবে অন্যায়, কেউ চাইলে আমাকে কোর্ট পর্যন্ত নিতে পারে। কিন্তু আমার উদ্দেশ্য সৎ, একটি ম্যাসেজ দেয়া। Not for fun or humiliate anyone.

(প্রিয়তির ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ২৬ অক্টোবর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি