ছেলের জন্য নতুন কাজে চুক্তিবদ্ধ হচ্ছেন না কারিনা

বলিউড তারকা কারিনা কাপুর জানিয়েছেন একমাত্র সন্তান তৈমুর আলি খানের জন্য নতুন কোনো ছবিতে আপাতত চুক্তিবদ্ধ হচ্ছেন না তিনি। আগামী বছরের মার্চের আগে নাকি নতুন কোনো কাজ শুরু করবেন না কারিনা।

আসছে ডিসেম্বরে তৈমুরের প্রথম জন্মদিন। ইতিমধ্যেই সেলিব্রেটি বনে যাওয়া তৈমুরের প্রথম জন্মদিনটা বেশ ঘটা করে করার ইচ্ছা আছে কারিনা কাপুর ও সাইফ আলি খানের। সামাজিক মাধ্যম ও সংবাদ মাধ্যমের অন্যতম তারকা তৈমুর আলি খানের জন্মদিনের জন্য বেশ কিছু প্রস্তুতিও নিতে হবে এই দম্পতিকে। এছাড়াও ছোট নবাবকে সঙ্গে নিয়ে ভারতের বাইরে ঘুরতে যাওয়ার ইচ্ছাও আছে কারিনার। আর তৈমুরের সঙ্গে একটু বেশি সময় কাটাতে চাইছেন তিনি। তাই আপাতত নতুন কোনো ছবির কাজ হাতে নিচ্ছেন না কারিনা। আগামী মার্চের আগে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হবেন না বলে জানিয়েছেন তিনি।

কারিনা বর্তমানে ব্যস্ত আছেন শশাঙ্ক ঘোষের ‘ভিরে দি ওয়েডিং’ ছবির শুটিং নিয়ে। শুটিং সেটেও তৈমুরকে সঙ্গে নিয়ে যাচ্ছেন কারিনা। ছবির জন্য বাড়তি ওজনও ঝরিয়েছেন। ছবিতে কারিনার সঙ্গে অভিনয় করছেন সোনম কাপুর। রিয়া কাপুর এবং একতা কাপুরের যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালের ১৮ মে। টাইমস অব ইন্ডিয়া।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ২৬ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ