নাটকীয়তা শেষে ফের রাজ-পরী এক ছাদের নিচে

কয়েক দিন ধরে কত নাটকীয়তা, কত অভিমান, কত পাল্টাপাল্টি অভিযোগ। অবশেষে সব কিছুর অবসান। সবকিছু ভুলে ফের এক ছাদের নিচে থাকতে শুরু করেছেন ঢালিউডের আলোচিত ও বিতর্কিত দম্পতি চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরীফুল রাজ। গত বুধবার রাতে পরীমনি নিজে এ খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

অভিনেত্রী জানান, বিদায়ী বছরের শেষ দিন ভোরে ‘পরাণ’-এর ব্যাড বয় রোমান ওরফে শরীফুল রাজ পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। ৩ জানুয়ারি, মঙ্গলবার আবার তিনি ফিরে এসেছেন। কিন্তু দুই দিন পর কেন সে খবর প্রকাশ হলো? পরীমনি বলেন, ‘এটি সাংবাদিকদের ব্যর্থতা।’

নানা কারণে বিতর্কিত এই চিত্রনায়িকা এও বলেন, ‘আমি প্রতিদিন রাজের জন্য রান্না করি। ও আমার রান্না করা ইলিশ মাছ খুব পছন্দ করে। আমরা এখন ভালো আছি। পরে এই বিষয়ে বিস্তারিত জানাবো।’

পরীমনির বর্তমান ভাষ্য থেকে জানা গেল, রাজ তার বাসা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। অথচ কয়েক দিন ধরে নায়িকা বিভিন্ন সংবাদমাধ্যমে বলে আসছিলেন, তিনিই রাজের বাসা থেকে বেরিয়ে গিয়েছিলেন। খুব শিগগির তাকে ডিভোর্স পেপারও পাঠিয়ে দেবেন। তবে ঘটনা যা-ই হোক, আপাতত পরীমনির সুখবরে স্বস্তিতে তার এবং রাজের ভক্তরা।

এর আগে পরীমনিই সংবাদমাধ্যমে বলেন, তিনি রাজের বাসা থেকে বেরিয়ে গেছেন। তার সঙ্গে আর সংসার করতে চান না। রক্তাক্ত বিছানা-বালিশের ছবি ফেসবুকে দিয়ে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও তোলেন এই নায়িকা।

অন্যদিকে, রাজ তার স্ত্রী পরীমনির বিরুদ্ধে সরাসরি কোনো অভিযোগ না তুললেও পরোক্ষভাবে অভিযোগ করেন, পরীমনির পক্ষে কোনো এক গডফাদার তাকে হুমকি দিচ্ছেন। ফেসবুকে পোস্ট দিয়ে সেই গডফাদারের সঙ্গে সাক্ষাৎ করার ইচ্ছাপ্রকাশও করেন ‘আইসক্রিম’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসা রাজ।

তবে আপাতত সব সমস্যাই অতীত। পরীর কাছে ফিরেছেন রাজ। সে কারণেই বোধহয় বুধবার মুক্তি প্রতিক্ষীত ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারে এতটা উৎফুল্ল দেখাচ্ছিল পরীমনিকে। এদিন দলবল নিয়ে রাজধানীর বিএএফ শাহীন কলেজে গিয়েছিলেন নায়িকা।

২০২১ সালের ১৭ অক্টোবর ‘গুণিন’ ছবির সহ-অভিনেতা রাজকে গোপনে বিয়ে করেন পরীমনি। এ খবর প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একই সঙ্গে জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। এরপর গত ১০ আগস্ট তাদের সংসার আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য