সালমান, অক্ষয়দের টপকে আল্লু অর্জুন এক লাফে তালিকায় তিনে!

‘পুষ্পা ২’-এর জন্য ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন পাচ্ছেন আকাশছোঁয়া পারিশ্রমিক। আর সে কারণেই দেশটির সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় এক লাফে তিন নম্বরে উঠে এসেছেন তিনি। পিছনে ফেলে দিয়েছেন সালমান খান এবং অক্ষয় কুমারকে।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির পর খ্যাতির শীর্ষে উঠে এসেছেন আল্লু অর্জুন। ছবিটির পরবর্তী পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন দর্শকরা। ২০২৪ সালে ‘পুষ্পা’-র দ্বিতীয় পর্ব মুক্তি পাবে বলে গণমাধ্যমের খবরে জানা যাচ্ছে। শিগগিরই শুরু হবে শুটিং। ‘পুষ্পা’-র প্রথম পর্বের পর দর্শকদের মধ্যে আল্লু অর্জুনকে নিয়ে যে উন্মাদনা দেখা গিয়েছে, তাতেই আন্দাজ করা গিয়েছিল, আগামী ছবিতে তার দর বাড়বে অনেকখানি। হয়েছেও তাই। শোনা যাচ্ছে, ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য ১২৫ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন আল্লু।

জানা গেছে, ‘পুষ্পা’-র দ্বিতীয় পর্বের মোট বাজেট ৪৫০ কোটি রুপি। এর মধ্যে ১২৫ কোটি রুপি ইতোমধ্যে পকেটে পুরে ফেলেছেন ছবির নায়ক। প্রযোজকরাও এ ক্ষেত্রে বিশেষ কার্পণ্য করেননি। এর ফলেই অক্ষয় কুমার এবং সালমান খানদের পিছনে ফেলে দেশটির সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে ‘পুষ্পা’। সূত্রের খবর, সালমান খান তার আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর জন্য এই একই পারিশ্রমিক নিয়েছেন।

‘পুষ্পা: দ্য রুল’-এ আল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। নতুন পর্বে নতুন চমক হিসেবে থাকতে পারেন দক্ষিণের আরও এক জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। সূত্রের খবর, তার সঙ্গে কথা বলেছেন পরিচালক সুকুমার।

সম্প্রতি ‘গুড বাই’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও ‘পুষ্পা’-র পরবর্তী পর্ব নিয়ে মুখ খুলেছেন রাশমিকা। জানিয়েছেন, দিন দু’য়েকের মধ্যেই শুটিংয়ের কাজ শুরু করবেন তারা। ২০২৪-এর মকর সংক্রান্তিতে বহুপ্রতীক্ষিত এই ছবি মুক্তি পেতে পারে, যদিও এখনও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।