সোহেলের সঙ্গে বিবাহবিচ্ছেদ মামলা নিয়ে মুখ খুললেন সীমা

বলিউড অভিনেতা সোহেল খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ মামলা নিয়ে প্রথমবার মুখ খুললেন সালমান খানের ভাই সোহেলের প্রাক্তন স্ত্রী সীমা সচদেব। বলিউড অভিনেতা সোহেলের প্রতি আর কোনও ভালবাসার টান নেই, শুধু পরিবারের কথাই ভাবতে চান সোহেলের প্রাক্তন স্ত্রী সীমা। পুরনো সম্পর্ক নিয়ে এখন সীমার কোনও অনুভূতিই নেই। বিবাহবিচ্ছেদ নিয়ে মনের ক্ষোভ এভাবেই প্রকাশ করলেন তিনি।

সীমা সচদেব সম্প্রতি ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এ এসে এমন কথাই জানালেন। ‘বলিউড অভিনেতা সোহেলের প্রতি ভালোবাসা আছে, ভবিষ্যতেও থাকবে, তিনি আরো বলেন। সবার সামনে যখন জীবনের সমস্যাগুলো প্রকট হয়ে উঠে তখন সেটা কারও জন্যই সুখকর হয় না। বরং জীবনের অস্বস্তিটা বেড়ে যায়। জীবনকে সম্পূর্ণ ইতিবাচক দিক থেকে দেখার চেষ্টা করেন সোহেলের প্রাক্তন স্ত্রী সীমা। তিনি আরো বলেন, আমি অন্য কোনও বিষয় নিয়ে আর চিন্তিত নই। কোনও কিছুতেই আমার আর কিছু যায় আসে না। যাঁরা আমাকে চেনে অর্থাৎ আমার পরিবার, ভাই-বোন, সন্তান- তাঁদের জন্য সোহেলের প্রাক্তন স্ত্রী সীমা সচদেব ভাবেন। ’

প্রথমবার বলিউড অভিনেতা সোহেল ও সোহেলের প্রাক্তন স্ত্রী সীমার ডির্ভোসের কানাঘুষা শোনা যায় ২০১৭ সালে। ২০২২ সালের মে মাসে মুম্বাইয়ের এক পারিবারিক আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেন এই তারকা দম্পত্তি। এরপর প্রায় তিন মাস কেটে গিয়েছে। প্রথমবার বলিউড অভিনেতা সোহেলের সঙ্গে বিবাহবিচ্ছেদ মামলা নিয়ে মুখ খুললেন অভিনেতার প্রাক্তন স্ত্রী সীমা সচদেব।

সীমা এবং সোহেলের পরিচয় হয় ‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’ ছবির সেট থেকে । সেখান থেকেই তাঁদের সম্পর্ক শুরু হয় এবং দুই পরিবারের সম্মতি ছাড়াই বিয়ে করেন বলিউড অভিনেতা সোহেল ও তার প্রাক্তন স্ত্রী সীমার। বিয়ের কিছু বছর পর থেকেই আলাদা থাকতে শুরু করেন এই তারকা দম্পত্তি। ২০২২ সালের শুরুর দিকে তারা বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন।