সালমানের দেহরক্ষীর বিরুদ্ধে গণধর্ষণের হুমকির অভিযোগ!

বলিউড সুপারস্টার সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে এক নারীকে যৌন হেনস্থা ও গণধর্ষণের হুমকির অভিযোগ উঠেছে। শেরার বিরুদ্ধে মুম্বাইযে খার থানায় এফআইআর দায়ের করেছেন শবনম হামিদ শেখ নামে ৩১ বছর বয়সী নারী।

সূত্র জানায়, শবনম হামিদ শেখ গত ৫ বছর ধরে মুম্বাইয়ে বান্দ্রার বাসিন্দা। তার একটি ফ্যাশন হাউজ আছে, একটি সিকিউরিটি সংস্থারও পরিচালক তিনি।

শবনমের দাবি, গত ২০ অক্টোবর তার কাছে একটা ফোন আসে, যিনি ফোন করেছিলেন তিনি নিজেকে শেরা বলে দাবি করেন। এ সময় শেরা সালমান খানের দেহরক্ষীর পরিচয় দিয়ে হুমকি দিয়ে বলেন, ‘আপ ভাইকো কিঁউ তকলিফ দে রহি হো, যো হ্যায় আপস মে সেটল করো।

শবনম জানান, বিগবস ১১-এর প্রতিযোগী জুবের খানের সঙ্গে সালমান খানের যে ঝামেলা লেগেছিল তাকে সেই বিষয়টি মিটিয়ে নেওয়ার কথা বলেন। তা না হলে তাকে যৌন হেনস্থা ও গণধর্ষণের হুমকি দেন।

এ বছর বিগবসে সালমানের সঙ্গে প্রতিযোগী জুবের খানের বিবাদ হয়। কিছু বিতর্কিত কথাবার্তা ও ঘটনার জন্য জুবেরকে বিগবস থেকে বের করেও দেওয়া হয়। এরপরই সালমানকে দেখে নেওয়ার হুমকি দেন জুবের। তিনিও সালমানের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অনেকের ধারণা জুবেরই সালমানকে ফাঁসাতে শবনম নামে এই নারীর সহায়তা নিচ্ছেন।

জি-নিউজের খবরে বলা হয়, সালমানের নিরাপত্তারক্ষী শেরার দাবি- তিনি শবনম নামে কোনো নারীর সঙ্গে কখনো কথা বলেননি। এর আগে নানা বিতর্ক, মামলা, মোকদ্দমা, আইনে জটিলতায় নাম জড়িয়েছে সালমান খানের। এবার বিতর্কে জড়ালেন সালমানের দেহরক্ষী শেরা।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ২২ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ