মিলন ইন, মাহি আউট!

জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ও ‘অনেক সাধের ময়না’ সিনেমায় পর্দা ভাগাভাগি করেছিলেন আনিসুর রহমান মিলন ও মাহি। সম্প্রতি নতুন সিনেমায় যুক্ত হয়েছেন মিলন, অন্যদিকে বাদ পড়েছেন মাহি।

অনেকদিন ধরে শোনা যাচ্ছে, ‘ফালতু’ নামের সিনেমা বানাচ্ছেন ওয়াজেদ আলী সুমন। যার প্রধান দুটি চরিত্রে থাকবেন মোশাররফ করিম ও মাহি।

এরই মধ্যে জানা গেল, সিনেমাটিতে থাকছেন না মাহি। কয়েকদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন মিলন। তবে নতুন নায়িকা কে হবেন জানা যায়নি।
ছোটপর্দার জনপ্রিয় মুখ হলেও মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলনকে মাত্র একবারই একসঙ্গে অভিনয় করতে গেছে। তাও এক যুগ আগে। এবার তারা প্র্রথমবারের মতো বড়পর্দায় একসঙ্গে অভিনয় করবেন।

‘ফালতু’তে শিবু চরিত্র করবেন মিলন। মানসিক সমস্যায় ভোগা একটি চরিত্র। শ্মশানে জন্ম আর বেড়ে ওঠা। শ্মশানে মানুষ পোড়ানোর শব্দ ওর কানে বাজে। শিবু জানে না সে হিন্দু নাকি মুসলিম।

অন্যদিকে মোশাররফকে দেখা যাবে ভ্রাম্যমান ম্যাজিশিয়ান হিসেবে, যে কি-না ধোঁকা দেয় মানুষকে। এক পর্যায়ে তাকে যেতে হবে লাল দালানে। সেখানেই মিলনের সঙ্গে পরিচয় ঘটবে মোশাররফের।

‘বসগিরি’র প্রযোজক টপি খান প্রযোজনা করছেন ‘ফালতু’। চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সিনেমাটির শুটিং হবে গাবতলী বাসস্ট্যান্ড, সদরঘাট, কমলাপুর রেলস্টেশন’সহ আকর্ষণীয় কিছু লোকেশনে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, ১৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ