মুক্তি পেল হিরো আলমের আরবি গান, যমুনার চরে মরুভূমি উট-পাহাড় (ভিডিও সহ)

অবশেষে মুক্তি পেল আশরাফুল আলম ওরফে হিরো আলমের আরবি গান। হিরো আলমের সঙ্গে গাইলেন রাব্বী খান। মুক্তি পাওয়ার একঘন্টায় ৬৫ হাজারেরও বেশি ভিউ হয়েছে। হিরো আলম মানেই আলোচনা-সমালোচনা। এসবকে হিরো আলম তোয়াক্কা না করেই এগিয়ে চলছেন নিজের মতো করে। সোশ্যাল মিডিয়ার আলোচিত এই ব্যক্তি কোথায় থামতে হবে, কোথায় নামতে হবে এসব বিষয়কে মাথায়ই নেন না।

একের পর এক গান গাইছেন আর ভক্তদের উপহার দিচ্ছেন। আর আলোচনায়ও থাকছেন সেভাবেই। তবে আশরাফুল আলম ওরফে হিরো আলম হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন। হিরো আলম গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে। এরপর নানা ধরনের কয়েকটি গান গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গান। অবশ্য এক শ্রেণির নেটিজেন হিরো আলমকে ছেড়ে দেননি।

সম্প্রতি হিরো আলম গাইলেন আরবি গান। আরবীয়দের পোশাকে আচ্ছাদিত হয়ে মরুভূমির বুকে হেঁটে হেঁটে হিরো আলম গেয়ে যাচ্ছেন গান। প্রশ্ন করা হয়েছিল তাকে, কেন এই গান? অকপটে হিরো আলম বললেন, “রমজান মাস, তাই আরবি ভাষার গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা, তাই গাইলাম আর কি।” জানালেন, শিগগিরই গানটি মুক্তি পাবে।

প্রশ্ন ছিল হিরো আলমের কাছে, আরবি গানে তাকে শেখের ভূমিকায় দেখা যাচ্ছে, ঠিক আছে। উষ্ণ মরুভূমিতে গেয়ে যাচ্ছেন সেটাও ঠিক আছে; কিন্তু এই লকডাউনে মধ্যপ্রাচ্যের মরুভূমিতে গেলেন কিভাবে? হেসে ফেললেন তিনি। বললেন, “না ভাই, এইটা মরুভূমি না। এই যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে। মানুষ তেমন বুঝবে না।”

ফের প্রশ্ন, চরের মধ্যে আবার দেখা গেল উট। কেন? কিভাবে? হিরো আলমেরই জবাব, “ভাই উট আর পাহাড় এগুলা এডিটিং করে লাগানো হইছে।”

বগুড়ার একজন কেবল ব্যবসায়ী আশরাফুল আলম ওরফে হিরো আলম। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর নানাভাবেই আলোচনা-সমালোচনা। দেশের বিভিন্ন টেলিভিশনের টক শোতে কথা বলার সুযোগ পান সংসদ নির্বাচনে অংশ নিয়ে। এভাবেই প্রতিনিয়ত নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন