নতুন এক সিনেমায় চুক্তিবদ্ধ হলেন মিশা সওদাগর

ঢালিউড সিনেমার দর্শকপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। সম্প্রতি আমেরিকা থেকে দেশে ফিরেছেন জনপ্রিয় এই অভিনেতা। ফিরেই নতুন সিনেমার খবর জানিয়েছেন তিনি। সুনান মুভিজ প্রযোজিত ‘রিভেঞ্জ’ সিনেমায় অভিনয় করবেন এ অভিনেতা। সিনেমাটি পরিচালনা করবেন মোহাম্মদ ইকবাল। গতকাল বুধবার রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ সিনেমাটি প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, গত ছয় মাস আমেরিকায় ছিলাম। সেখানে থাকতেই অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। কিন্তু পরিবার, করোনা, ভ্যাকসিন সব মিলিয়ে ব্যাটে-বলে হচ্ছিল না। আর সব সিনেমায় এখন কাজ করতে হবে বিষয়টি এমন না। যে গল্পগুলো ভালো লাগছে সেগুলোই করছি। ‘রিভেঞ্জ’ সিনেমার গল্পটি ভালো লেগেছে তাই এটিতে চুক্তিবদ্ধ হয়েছি।

পরিচালক ইকবাল প্রসঙ্গে তিনি বলেন, ইকবাল সর্ম্পকে আমার মামা হন, উনি একজন বিচক্ষণ প্রযোজক। এবার তিনি পরিচালনায় আসলেন। উনার প্রযোজিত সব সিনেমায় আমি অভিনয় করেছি। তার গল্পে নতুনত্ব থাকে। এ সিনেমাতেও থাকবে।

জানা যায়, ‘রিভেঞ্জ’ সিনেমায় নায়কের চরিত্রে অভিনয় করবেন জিয়াউল রোশান। এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে রোশান-মিশাকে। আগামী মাসের ২০ তারিখ থেকে এ সিনেমার চিত্রায়ণ শুরু হবে।

সিনেমাটির প্রসঙ্গে মোহাম্মদ ইকবাল বলেন, দর্শকদের ভালো কিছু দেওয়ার চেষ্টা করছি। নায়ক-ভিলেনসহ বেশ কয়েকজন শিল্পীকে চূড়ান্ত করেছি। শিগগিরই নায়িকাকে চুক্তিবদ্ধ করবো। আমার একটাই কথা, দর্শকদের ভালো জিনিস উপহার দিতে চাই।

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে মিশা সওদাগর অভিনীত একাধিক সিনেমা। আর সেগুলোর মধ্যে রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, এম রহিম পরিচালিত ‘শান’, অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’ এবং সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’, শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’।