ঐশ্বরিয়াকেও টার্গেট করেছিলেন হার্ভি!

হলিউডে এখন সবচেয়ে আলোচিত ঘটনা প্রযোজক হার্ভি ওয়াইনস্টিনের যৌন কেলেঙ্কারি। ৫ অক্টোবর ‘দ্য নিউইয়র্ক টাইমস’ আর ১০ অক্টোবর ‘দ্য নিউ ইয়র্কার’ পত্রিকা হার্ভির যৌন কেলেঙ্কারি নিয়ে দুটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের পর থেকে একের পর এক থলের বিড়াল বের হয়ে আসতে শুরু করে।

প্রতিবেদন দুটি প্রকাশ পাওয়ার পর প্রায় প্রতিদিনই কোনো না কোনো অভিনেত্রী ও মডেল এই বিষয়ে মুখ খুলছেন। তাঁরা নানা মাধ্যমে হার্ভির সঙ্গে নিজেদের খারাপ অভিজ্ঞতার কথা জানাচ্ছেন। হার্ভির যৌন কেলেঙ্কারি নিয়ে যখন হলিউড উত্তপ্ত, তখনই এই ব্যক্তি সম্পর্কে আরেকটি বিস্ফোরক তথ্য জানা গেল।

সিমোন শেফিল্ড নামের এক ব্যক্তি বলেন, বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গেও একবার একা দেখা করতে চেয়েছিলেন হার্ভি। সিমন হলিউডে ঐশ্বরিয়ার ব্যবস্থাপকের দায়িত্বে ছিলেন। তখন তাকে উইনস্টিনের হাত থেকে বাঁচিয়েছিলেন সিমোন।

ভ্যারাইটিকে দেওয়া সাক্ষাৎকারে সিমোন বলেন এক অনুষ্ঠানে সাক্ষাৎ হওয়ার পর ঐশ্বরিয়ার দিকে নজর পড়ে উইনস্টিনের। তখন সাবেক এই প্রযোজক শেফিল্ডকে ঐশ্বরিয়ার সঙ্গে ‘ব্যক্তিগত সাক্ষাত’ করিয়ে দেওয়ার জন্য অনুনয়ও করেছিলেন!

শেফিল্ড ওই সময়ের কথা মনে করে বলেন, ‘ঐ সময়ে হলিউডে আমি ঐশ্বরিয়া রাই বচ্চনের প্রচার ব্যবস্থাপক হিসেবে কাজ করতাম। ওই সময় আমার মনে আছে তাকে একাকী পাবার জন্য উইনস্টিন কী হাস্যকর কাজই না করেছিলো একবার! কিন্তু সে ছিলো শূকরেরও অধম। তাই তাকে সাফ বলে দিয়েছিলাম, ঐশ্বরিয়ার টিকিটিও পাবে না তুমি।’

শেফিল্ড আরও জানান, ‘এর জন্য সে আমার সঙ্গে কাজ বন্ধ করে দেওয়ার হুমকি দেয়। বলেছিলো আমার ক্যারিয়ারই শেষ করে দেবে সে!’

গত দুই সপ্তাহে উইনস্টিনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন শীর্ষস্থানীয় হলিউডি অনেক অভিনেত্রী। এরমধ্যে রয়েছেন গিনেথ প্যালট্রো এবং অ্যাঞ্জেলিনা জোলিদের মতো তারকারাও।

অতিসম্প্রতি উইস্টিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন অভিনেত্রী রোজ ম্যাকগাওয়েন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ১৫ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ