বয়সে ১৫ বছরের ছোট রহমানকেই কি বিয়ে করছেন সুস্মিতা?

সুস্মিতা সেন এবং রহমানের সম্পর্কের বয়স প্রায় ২ বছর। তবে তারা বিয়ে নিয়ে এখনও কোনও উচ্চবাচ্য করেননি । আর তাতে কী! ইতিমধ্যেই লোকজন ‘দুলাভাই’ বলে ডাকতে শুরু করেছে বছর ত্রিশের রহমানকে। রাজীব সেন যিনি সুস্মিতার ভাই। তিনি, দুবাইতে তাদের ক্রিসমাস উদযাপনের একটি ভিডিও শেয়ার করেন। রাজীবের সঙ্গেই সেখানে উপস্থিত ছিলেন স্ত্রী চারু আসোপা, সুস্মিতা এবং রহমান। সেখানেই দেখা গেল, চারু রহমানকে ‘দুলাভাই’ বলে ডেকে সম্বোধন করছেন।

তবে তারা কি খুব শীঘ্রই মিস্টার এবং মিসেস হতে চলেছেন? আর সেই উত্তর যদিও এখনও অজানা। সুস্মিতার রহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় । সুস্মিতা নিজের ইনবক্সে রহমানের একটি মেসেজ দেখতে পান। কথোপকথন সেখান থেকেই শুরু। তিনি তখনও ভেবে উঠতে পারেননি এভাবেই বয়সে ১৫ বছরের ছোট একটি ছেলের সঙ্গে তার জীবনের রূপকথার সূচনা হতে চলেছে।

এতে নিন্দুকেরা বলেন, ক্যারিয়ারের সিঁড়ি চড়তেই সুস্মিতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রহমান। তবে অভিনেত্রী এ সব কথা গায়ে মাখতে রাজি নন। তিনি নিজের দুই মেয়ে এবং রহমানকে নিয়ে আনন্দে দিন কাটাচ্ছেন।

প্রসঙ্গত, বর্তমানে সুস্মিতা সেনের বয়স ৪৫। আর সেই হিসেবে তার সঙ্গে সম্পর্কের গুঞ্জনে জড়ানো রহমান তার থেকে ১৫ বছরের ছোট বলে উল্লেখ করছে ভারতীয় মিডিয়া।