ফার্স্ট লুক প্রকাশ, চমকে দিলেন সাইফের মেয়ে

অবশেষে রুপালি পর্দায় চলেই এলেন সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। আর তার প্রথম লুকেই মজেছেন ভক্তরা।

‘বেতাব’ ছবি দিয়ে চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন অমৃতা সিং। আত্মপ্রকাশেই চাঞ্চল্য ফেলে দিয়েছিলেন সারার মা অমৃতা। মেয়েও যে সেই পথেই হাঁটছেন তা কেদারনাথ অন পয়েন্টের লুক প্রকাশেই বোঝা গেল। টানা একমাসের কেদারনাথ অন পয়েন্টের শ্যুটিংয়ের পরই ছবির প্রথম লুক সামনে এসেছে।

অভিষেক কাপুর নিজের দল নিয়ে কাজ করছেন এই ছবির জন্য। কেদারনাথের পবিত্র লোকেশানে কাজ চলছে এই ছবির জন্য। ছবিতে সারা-র বিপরীতে নায়কের চরিত্রে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। ধোনি দ্য আনটোল্ড স্টোরির সাফল্যের পর অনেক ছবিতে কাজ করলেও বক্স অফিসে সেভাবে ধামাকা দিতে পারেননি অভিনেতা সুশান্ত সিং।

এবার তাই সইফ- অমৃতা কন্যার সঙ্গে জুটি বেঁধে ধামাকা দেখাতে চাইছেন তিনি।

ছবি সহকারি প্রযোজক অভিষেক কাপুর জানিয়েছেন, ‘একটা অবিশ্বাস্য শিডিউল…যেমন দম বের হয়ে যাচ্ছে, তেমনি আনন্দদায়ক। পাহাড়ে শ্যুট করা আদৌ সোজা বিষয় নয়। সবসময় আবহাওয়া বদলে যেতে থাকে। ভাগ্য ভালো শ্যুটিং পুরো ঠিকঠাক হয়েছে। ‘ কথিত আছে শিব-পার্বতীর বিয়ে হয়েছিল ত্রিযুগিনারায়ণ মন্দির ও আকন্দ ধুনি মন্দিরে। এই লাভস্টোরির শ্যুটিংও হয়েছে এই সব সুন্দর মন্দিরের লোকেশানে।

বেতাব ছবিতে আত্মপ্রকাশেই ধামাকা দিয়েছিলেন সারা-র মা অমৃতা সিং। অন্যদিকে বাবা সাইফ আলি খানও নব্বইয়ের দশকে চলচ্চিত্র দুনিয়ায় পা রেখে আজও দারুণ দাপটের সঙ্গে অভিনয় করছেন। তাঁদের মেয়ে সারা-র ভাগ্য কী বলবে তাঁর দিকে নজর দিয়ে বসে সকলে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ০৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসডিএম