পর্নস্টারের সঙ্গে মিঠুন পুত্রের ছবি ভাইরাল

ফিল্মে নিজের ক্যারিয়ার উজ্জ্বল না হলেও বাবা মিঠুনের কল্যাণে সবাই তাকে এক নামেই চেনেন। বলছি মিমো চক্রবর্তীর কথা। বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করতে না পারলেও এবার তিনি শিরোনাম হলেন ভিন্ন কারণে।

মিমো এখন রয়েছেন লস অ্যাঞ্জেলেসে। আর সেখান থেকেই সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন ছবি তার সাথে দেখা হয়েছিল সুন্দরী নম্র কায়ডনের সাথে, আর সে সময়টাকে ফ্রেমে বন্দী রাখতেই তিনি ক্যামেরায় ক্লিক করে রেখেছেন। মুহূর্তেই এই ছবি ভাইরাল হয়, আর হবে বা না কেন? কায়ডন তো আর যেই সেই সুন্দরী নন, তিনি একজন জনপ্রিয় পর্নস্টারও বটে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনার ঝড়! মিঠুন চক্রবর্তীর ছেলে পর্ন তারকার সঙ্গে দেখা করে আবার সে ছবি পোস্ট করেছেন, এটা যেন মিঠুন ভক্তদের কিছুটা আহতই করেছে। যদিও এই ঘটনা নিয়ে এখনো চুপই রয়েছেন মিঠুন এবং মিমো দুজনই।

মিডিয়া পাড়ায় অবশ্য ইদানিং মিমোকে নিয়ে আরেকটি আলোচনাও বেশ মাথা চাড়া দিয়েছে, সালমান খানের প্রথম টেলিভিশন প্রোডাকশনে নাকি কাজ করেছেন তিনি। একজন কুস্তিগীরের জীবনী নিয়ে বানানো এই টেলিভিশন নাটকে মিমোকে ঠিক কোন চরিত্রে দেখা যাবে না জানলেও সালমানের প্রোডাকশনে কেউ কাজ করলে তাকে নিয়ে আলোচনা চলবে- এটাই তো স্বাভাবিক।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ০৭ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ