সারা আলী খানের ‘বিচ্ছেদ বিলাস’

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান। তারকা জুটির সন্তান হলেও বলিউডে নিজের অবস্থানটা কাজের মধ্য দিয়েই করে নিয়েছেন তিনি। প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এ সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে শুরু করেন বলিউড ক্যারিয়ার। প্রথম সিনেমা দিয়ে আলাচনায় চলে আসেন তিনি।

তারকা খ্যাতি পাওয়ার কিছু সময়ের মধ্যেই সম্পর্ক নিয়ে খবরের শিরোনাম হন তিনি। বলিউডের আরেক তরুণ তারকা কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম শুরু করেন। বিষয়টি সরাসরি কেউ না বললেও প্রায় সবারই জানা ছিল। কিছুদিন আগেও কার্তিকের বাবা অসুস্থ হলে তাকে দেখতে বাসায় যান সারা। কিন্তু হঠাত্ জানা যায় তাদের সম্পর্ক বিচ্ছেদের ঘটনা। এমনকি সম্পর্ক বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়িয়েছেন কার্তিক। এমন খবরও উঠে আসে গণমাধ্যমে। আর অন্যদিকে এই সময়টা ঘুরে কাটাচ্ছেন সারা।

সারা আলী খান এখন শ্রীলঙ্কায় বহাল তবিয়তে বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। আর সেখান থেকেই নানা মুহূর্তে ছবি পোস্ট করছেন ইনস্টাগ্রামে। তার শ্রীলঙ্কার ছবির অ্যালবামে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ১৩ লাখ ৩৫ হাজার।

সারা জানান, নিজের খারাপ সময়টা আনন্দের মধ্য দিয়ে কাটাতে চান তিনি। যেন সেই সময়টা কখনো স্মৃতি হিসেবে মন খারাপের কারণ না হয়। সামনে কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে সারার। এরমধ্যে দেখা যাবে ইমতিয়াজ আলীর ছবি ‘আজ কাল’-এ ও বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে ‘কুলি নম্বর ১’ সিনেমার রিমেকে।