‘বিগ-বস’-এ সালমানকে নিয়ে সমালোচনার ঝড়

আকাশচুম্বী সাফল্যের পাশাপাশি ক্যারিয়ারজুড়ে সমালোচনাও কম সইতে হয়নি বলিউড তারকা সালমান খানকে। পত্রিকার পাতা থেকে শুরু করে সামাজিক মাধ্যম-সবখানেই নোংরা ভাষায় লেখা হয়েছে তাকে নিয়ে।

তবু লেখাগুলোর ব্যাপারে কোন প্রতিক্রিয়া জানাননি তিনি। এমনকি সেগুলোও পড়েই দেখেন না সালমান। তিনি মনে করেন, সমালোচনার প্রভাব খুব কমই পড়েছে তার কাজে।

তাই যাদের খেয়ে পড়ে কাজ নেই, তারা সমালোচনা করতেই থাকুক-তাতে কিছু যায় আসে না সালমানের। অযথা মাথা গরম না করে ঘরের বাহিরে নিজের সম্মান রক্ষা করাটা তারকাদের একটা দায়িত্ব বলে মনে করেন তিনি।

বার্তা সংস্থা পিটিআইকে দেয়া এক সাক্ষাৎকারে বলিউডের ‘সাল্লু’ বলেন, ‘আপনি যখন তারকা হয়ে উঠবেন, তখন আপনার ঘাড়ে অনেক দায় দায়িত্ব। সাধারণ মানুষের মত প্রতিক্রিয়া দেখানোটা মোটেও ভালো দেখাবে না’।

সালমান বলেন, ‘আমি জানি অনেকই বিগ-বসে তাদের ক্যারিয়ারকে আবার জাগিয়ে তুলতেই বিগ বসে আসেন। কিন্তু যারা কেবল নিজেদের ‘ক্লাসটা’ তুলে ধরতে পারেন তারাই হাসিমুখে বাড়ি ফেরে’।

নিজের ব্যবহারটা যারা ঠিক করতে পারেন না, তাদের খালি হাতেই ফিরতে হয়। যদিও এর আগের সেশনগুলোতে সালমান নিজেই তার মেজাজ ধরে রাখতে পারেননি। এমনকি গেল বছর স্বামী ওম নামের একজন প্রতিযোগিকে নিয়ম ভাঙার অপরাধে বের করে দিয়েছিলেন।

এবার নিয়ে ‘বিগ বসের’ হট সিটে অষ্টমবারের মতো বসছেন সালমান। তাই প্রত্যাশার পারদটাও অনেক বেশি সবার। সূত্রঃ ডেকান ক্রনিকল

বাংলাদেশ সময় : ১৩২৫ ঘণ্টা, ০২ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ