৮ দিন বন্ধ থাকার পর লালমনিরহাট থেকে লোকাল ও মেইল ট্রেন চলছে

আট দিন বন্ধ থাকার পর লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে দপ্তরের আওতাধীন লালমনিরহাট রেলস্টেশন থেকে লোকাল ও মেইল ট্রেন চলাচল শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে বেলা তিনটা পর্যন্ত লালমনিরহাট থেকে বিভিন্ন গন্তব্যের উদ্দেশে ছয়টি লোকাল ও মেইল ট্রেন ছেড়ে যায়। একই সময় বিভিন্ন স্থান থেকে ছেড়ে আসা চারটি ট্রেন লালমনিরহাটে এসেছে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রেক্ষাপটে ৪ আগস্ট থেকে লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে দপ্তরের আওতায় থাকা সব লোকাল, মেইল ও আন্তনগর ট্রেন (লালমনি এক্সপ্রেস, রংপুর এক্সপ্রেস, কুড়িগ্রাম এক্সপ্রেসসহ অন্যান্য ট্রেন) বন্ধ ছিল।

লালমনিরহাট রেলওয়ে স্টেশনমাস্টার কার্যালয় সূত্রে জানা যায়, আজ সকাল ৬টা ১০ মিনিটে লালমনিরহাট রেলস্টেশন থেকে বগুড়ার সান্তাহার রেলস্টেশনের উদ্দেশে ছেড়ে যায় বগুড়া কমিউটার ট্রেন। সকাল সাড়ে ছয়টায় দিনাজপুরের বিরলের উদ্দেশে ছেড়ে গেছে দিনাজপুর কমিউটার ট্রেন। সকাল ৮টা ১৫ মিনিটে ছেড়ে গেছে বুড়িমারী কমিউটার ট্রেন। সকাল ৯টা ২০ মিনিটে লালমনিরহাট মেইল ট্রেন, দুপুর ১২টা ২৫ মিনিটে বুড়িমারী কমিউটার ট্রেন ও বেলা তিনটায় লালমনিরহাট কমিউটার ট্রেন ছেড়ে যায়।

লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে দপ্তরের ডিভিশনাল ট্রাফিক অফিসার (ডিটিও) মো. আবদুল্লাহ আল মামুন ও লালমনিরহাট রেলওয়ে স্টেশনমাস্টার মো. আবদুর রহমান বলেন, আজ লোকাল ও মেইল ট্রেনগুলো চলাচল শুরু করেছে। আগামী বৃহস্পতিবার আন্তনগর এক্সপ্রেস ট্রেনগুলো নির্ধারিত গন্তব্যের মধ্যে চলাচল শুরু করার সিদ্ধান্ত রয়েছে।

Scroll to Top