বিরামপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকের মৃত্যু

দিনাজপুরের বিরামপুরে যাত্রীবাহী নাইট কোচের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই যান চালকের মৃত্যু হয়েছে। আজ রবিবার (১৬ এপ্রিল) সকাল ৬টার দিকে উপজেলার দিওড় এলাকায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন হেলপারসহ আরও ১২ জন।

নিহতরা হলেন- বাসচালক গোলাম রব্বানী (৩৮) ও ট্রাকচালক আজাদ (৩৭)। গোলাম রব্বানীর বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কবিরাজহাট এলাকায়। আর আজাদের (৩৭) বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। দুজনের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, রবিবার সকালে একটি ট্রাকের সঙ্গে নাবিল পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে দুটি গাড়ির চালকই নিহত হয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহসহ আহত ১২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। মরদেহ দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এ প্রসঙ্গে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মনিরা পারভিন বলেন, ‘দুই চালকই ঘটনাস্থলেই মারা গেছেন। আহত ১২ জনের মধ্যে ৭ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে। বাকি পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

এ ছাড়াও খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।