অটোরিকশাকে বাসের ধাক্কা ও পিকআপের চাপায় ৪ জনের মৃত্যু

কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ ৪ জন যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনা ঘটে আজ ৩১শে অক্টোবর সোমবার দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামক স্থানে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, কুমিল্লার দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক হাবিবুর রহমান (২৭), চান্দিনার মাধাইয়া এলাকার তন্নী (২০), তার মেয়ে মুনতাহা (২) ও খালা রেজিয়া (৪৫)।

এ দুর্ঘটনায় আহত দুইজনকে কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত দুইজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

প্রত্যক্ষ সাক্ষী বাস যাত্রী জালাল উদ্দিন রিমন বলেছেন, ‘কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিকশাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়, পরে পেছন থেকে অপর একটি পিকআপ অটোরিকশাটিকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ২জন নারী যাত্রীর মৃত্যু হয়। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট সোলেমান হোসেন বলেন, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যায়। আহত অপর দুইজনকে কুমেকে পাঠানো হয়েছে।

হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইন-চার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঘটনাস্থলেই দুই নারী নিহত হয়েছেন। ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে একটি কন্যা শিশু ও সিএনজি চালক মারা গেছেন। আমরা ঘাতক বাস ও পিকআপটিকে চিহ্নিত করার চেষ্টা করছি।