ব্রিজের সঙ্গে লঞ্চের ধাক্কা, ট্যাঙ্ক ভেঙে নিহত ৩ যাত্রী

শরীয়তপুরের গোসাইরহাটে ব্রিজের সঙ্গে লঞ্চ ধাক্কা লেগে লোহার পানির ট্যাঙ্ক পড়ে তিন যাত্রী নিহত হয়েছেন। আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ব্রিজের সঙ্গে স্বর্ণদীপ প্লাস লঞ্চের ধাক্কা লাগে।

নিহতরা হলেন গোসাইরহাট উপজেলার কোদালপুর সরদার পাড়া এলাকার তানজি মোল্লা (২৩), টাঙ্গাইলের দাইনাবঘিল গ্রামের শাকিল আহমেদ (২৫) ও জামালপুর জেলার রগুনাথপুর দিঘলি সোনাটিয়া গ্রামের সাগর আলী (২৩)।

যাত্রীরা জানান, গতকাল শনিবার রাত ১০টার দিকে ঢাকার সদরঘাট থেকে শরীয়তপুরে ডামুড্যার উদ্দেশে ছেড়ে আসে স্বর্ণদ্বীপ প্লাস লঞ্চ। ভোর সাড়ে ৪টার দিকে কুচাইপট্টি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে লঞ্চের পানির ট্যাঙ্ক ভেঙে যাত্রীদের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হন।

আহত হন গাজীপুরের হিরা (২৩) ও গোসাইরহাট উপজেলার সাগর রাড়ী (১৮)। আহতদের প্রথমে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। হিরার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে গোসাইরহাট থানার ওসি (তদন্ত) ওবায়েদুল হক বলেন, ‘আমরা গিয়ে দেখি লঞ্চের পানির ট্যাঙ্ক ফেটে নিচে পড়ে আছে। চাপা পড়া পাঁচজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় লঞ্চের চালককে আটক করা হয়েছে।’