সিলিং ফ্যান পড়ে কপাল ফাটল সাবেক প্রতিমন্ত্রী ডা.মুরাদের

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির মাথায় সিলিং ফ্যান পড়ে কপাল ফেটে তিনি আহত হয়েছেন। জানা গেছে তার কপালে তিনটি সেলাই দেওয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১২ মে) রাতে এ ঘটনা ঘটে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে এমপি মুরাদের নিজ বাড়িতে। বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী নিশ্চিত করেন।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি দীর্ঘদিন যাবৎ উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতেই অবস্থান করছেন।

গতকাল বৃহস্পতিবার (১২ মে) রাতে বাড়ির বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে সাবেক প্রতিমন্ত্রী আলোচনা করছিলেন। এসময় সিলিং ফ্যান মুরাদ হাসানের কপালের ওপর পড়ে। এতে কপাল ফেটে তিনি গুরুতর আহত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেওয়ার পরে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসক গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেন।

গণমাধ্যমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী জানান, সিলিং ফ্যান মাথায় পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি গুরুতর আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতালে একটি চিকিৎসক দল মুরাদ হাসান এমপির বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন।

মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম গণমাধ্যমকে বলেন, “বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপির কপাল ফেটে যায়। পরে সরিষাবাড়ী হাসপাতালে খবর দিলে চিকিৎসকের একটি দল তার বাড়িতে গিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। বর্তমানে এখন তিনি ভালো আছেন।”