রাজধানীর কাজলায় বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় সজল সেলিম (৩০) নামে এক মোটরসাইকেল চালক যাত্রীবাহী বাসের চাপায় মারা গেছেন। মোটরসাইকেলে তিনি রাইড শেয়ার করতেন বলে জানা গেছে।

আজ বুধবার ২৮ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুপুর পৌনে ১টার দিকে মৃত ঘোষণা করেন।

ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা বাসযাত্রী মো. ফারুক হোসেন জানান, মেয়র হানিফ ফ্লাইওভারের কাজলা ঢাল দিয়ে বাসটি নামার সময় সামনে থাকা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। তখন দ্রুত বাস থেকে নেমে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় অন্য যাত্রীরা বাসটি আটক করে রাখে।

খবর পেয়ে মৃত সজলের বড় ভাই মো. মনির হোসেন ঢাকা মেডিকেলে আসেন। তিনি জানান, তাঁদের বাড়ি ঢাকা জেলার দোহারের কলাকোপা বান্দুরা এলাকায়। বাবার নাম মৃত ওসমান গনি। সজল দুই ছেলে ও স্ত্রীসহ রায়েরবাগের মদিনাবাগে থাকতেন। মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতেন তিনি। সকালে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন। পরে মোবাইল ফোনের মাধ্যমে তাঁর দুর্ঘটনার খবর জানতে পারেন। তিন ভাই ও তিন বোনের মধ্যে সজল ছিলেন ছোট।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, সড়ক দুর্ঘটনায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে