রাজধানীর যাত্রাবাড়ীতে পাবলিক টয়লেট থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ীতে পাবলিক টয়লেট থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মো. সুজন হোসেন (২২)। তিনি ভাঙ্গারি দোকানের কর্মচারী ছিলেন।

যাত্রাবাড়ী থানার এসআই মো. আব্দুর রাহিম জানান, আমরা ট্রিপল নাইনে সংবাদ পেয়ে রোববার বিকেলে অত্র থানাধীন কলাপট্টি সংলগ্ন মসজিদের পাশে পাবলিক টয়লেটের ভেতর থেকে সুজনের মৃতদেহ উদ্ধার করি।

ঐ পাবলিক টয়েলেটের দ্বায়িত্বে থাকা যুবকের বরাদ দিয়ে তিনি বলেন, ঘটনার দিন সুজন ঐ পাবলিক টয়লেটে ছুটে এসে বাথরুমে যেতে চান। তার অবস্থা দেখে তাকে বাথরুমটি খুলে দেন ওই পাবলিক টয়লেটের দায়িত্বে থাকা যুবক। তিনি ভেতরে গিয়ে মাথায় পানি দেন। পাঁচ মিনিটের জায়গায় ১০ মিনিট অতিবাহিত হয়ে গেলেও বের না হওয়ায় ডাকাডাকি করেন ঐ যুবক। তার কোনো সাড়াশব্দ না পেয়ে পরে ট্রিপল নাইনে ফোন করে ঘটনাটি পুলিশকে জানান তিনি। পরে আমরা গিয়ে তাকে বাথরুম থেকে তার মৃতদেহ উদ্ধার করি।

এসআই আব্দুর রাহিম বলেন, আইনি প্রক্রিয়া শেষ করে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিহতের ভাই মামুন ও বাবা তাহের জানান, গত শুক্রবার বাসা থেকে হাসনাবাদ যাওয়ার উদ্দেশ্যে বের হন সুজন। পরের দিন শনিবার বিকেলে ফোন করে জানান, রোববার তিনি বাসায় আসবেন। কিন্তু তিনি আর আসেননি। পরে পুলিশের মাধ্যমে সুজনের মৃত্যুর সংবাদ পান তারা।

নিহত মো. সুজন হোসেন ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার কুতুবা গ্রামের রিকশাচালক আবু তাহেরের ছেলে। তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট। তিনি কদমতলী থানাধীন পূর্ব ধোলাইপাড় ৩ নম্বর গলির পাখি বেগমের বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়া থাকতেন।