সাভারে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

সাভারে বালুবোঝাই একটি ট্রাক উল্টে রিকশাযাত্রীসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের পাকিজা ডাইং অ্যান্ড প্রিন্টিং কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত একজনের নাম মাসুম হোসেন (২৮)। তিনি সিরাজগঞ্জ জেলা সদরের মাসুমপুর গ্রামের শামসুল হকের ছেলে। আশুলিয়ায় ম্যাকপাই পোশাক কারখানার একজন কর্মী ছিলেন। অপর ব্যক্তির নাম সোনা মিয়া (৩০)। তিনি টাঙ্গাইল জেলার কালিহাতি থানার তারাবাড়ি গ্রামের ওয়াজেদ মিয়ার ছেলে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানান, বালুবোঝাই একটি ট্রাক মহাসড়কের পাকিজা কারখানার সামনে পৌঁছলে একটি লেগুনাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাকে ধাক্কা দেয়। এসময় ট্রাকটিও নিয়ন্ত্রণ হারিয়ে কাত হয়ে সড়কের পাশে পড়ে যায়। এসময় রিকশার যাত্রী মাসুম ছিটকে মহাসড়কের ওপর পড়ে ঘটনাস্থলেই নিহত হন। আর কাত হয়ে পড়া ট্রাকের বালুর নিচে চাপা পড়ে মারা যান ট্রাকচালককের সহকারী সোনা মিয়া।

খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাকবলিক ট্রাকটি রেকার দিয়ে সরিয়ে নিলে বালুর নিচে সোনা মিয়ার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে মৃতদেহ দু’টি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ট্রাকটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে। নিহত দুই ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ৫ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে