প্রেমিকের ঘরে ছুরি হাতে অষ্টম শ্রেণির ছাত্রী!

অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী কয়েকদিন ধরে তার কলেজপড়ুয়া প্রেমিক রবিনের বাসায় অবস্থান করছেন। জানা গেছে, বিয়ে করার দাবিতে তিনি প্রেমিকের ঘরে অবস্থান নিয়েছেন। এ সময় ওই ছাত্রীর হাতে ছুরি দেখা যায়। জানা গেছে, তার সাথে প্রেমিক রবিনের বিয়ে না দিলে সে আত্মহত্যা করবে। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার আজগানা গ্রামে হেলাল উদ্দিনের বাড়িতে। হেলাল উদ্দিনের ছেলের নামই রবিন।

শুধু হাতে ছুরিই নয়, ঘরের সিলিংফ্যানে আত্মহত্যা করার জন্য ওড়না পর্যন্ত বেঁধে রেখেছে ওই ছাত্রী। এ সময় বাসার মানুষ এবং আত্মীয়স্বজন তাকে অনেক বোঝানোর চেষ্টা করেও লাভ হয়নি। তার সাফ সাফ কথা রবিনের সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যা।

জানা গেছে, রবিনের সাথে বছরখানেক আগে তার সম্পর্ক হয়। তাদের মধ্যে ঘনিষ্টতা বাড়লে বিয়ের কথা বলে মেয়েটি। কিন্তু রবিন বিয়ে করতে অস্বিকৃতি জানায়। এরপর গত সোমবার রবিনের বাসায় একটি রুমের ভেতরে ওই মেয়ে অবস্থান নেয়। এবং বিয়ে না হলে আত্মহত্যা করবে বলে জানায়।

এ ঘটনায় সহকারী কমিশনার (ভূমি) আজগর হোসেন হেলাল উদ্দিনের বাসায় যান। তিনি অনেক বোঝানোর চেষ্টা করেন। তবে ওই ছাত্রীর সাফ কথা রবিনের সাথে বিয়ে না দিলে সে আত্মহত্যা করবে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ০৫  নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস পি