স্বামী-সন্তান খুনের পর ধর্ষণের নাটক সাজালেন আরজিনা

বাসার ভাড়াটিয়ার (সাব-লেট) সঙ্গে স্ত্রীর পরকীয়ার জের ধরে রাজধানীর উত্তর বাড্ডায় শুক্রবার রাতে খুন হয়েছেন জামিল শেখ (৩৮) ও তার মেয়ে নুসরাত (৯)। আলোচিত এই খুনের ঘটনায় জামিলের স্ত্রী আরজিনা ও তার কথিত প্রেমিক শাহীনকে গ্রেফতার করেছে পুলিশ।
.
শনিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন ডিএমপির গুলশান জোনের উপকমিশনার মোশতাক আহমেদ।

তিনি জানান, আরজিনা তার কথিত প্রেমিক শাহীনকে নিয়ে স্বামী ও মেয়েকে খুন করেন। পরে সেটিকে ভিন্নখাতে নেওয়ার জন্য রাতভর বাসার ছাদে বসে পরিকল্পনা করেন।

ডিসি মোস্তাক আহমেদ বলেন, ‘হত্যাকাণ্ডের পর ছাদে বসে শাহীন ও আরজিনা গল্প সাজাতে থাকেন। এক পর্যায়ে তারা সিদ্ধান্ত নেন, কেউ জিজ্ঞেস করলে ডাকাতরা জামিল ও তার মেয়েকে হত্যা করেছে বলে বলবে। এছাড়া ডাকাতেরা যাওয়ার সময় তাকে ধর্ষণ করেছে বলে দাবি করবেন আরজিনা।’

তিনি আরও বলেন, ‘এই নাটক বাস্তবে রূপ দেওয়ার জন্য সারারাত ছাদের সিঁড়ির সামনে মুখ গোমড়া করে বসেছিলেন আরজিনা। পরদিন সকালেও পুলিশ গিয়ে তাকে সিঁড়ির সামনে বসে থাকতে দেখে।’

তবে ঘটনার রাতেই স্ত্রী মাসুমাকে নিয়ে খুলনায় পালিয়ে যান শাহীন। পরে এই দম্পতিকে খুলনা থেকে গ্রেফতার করে পুলিশ।

ডিসি মোশতাক জানান, এ হত্যার ঘটনা তদন্তে আশপাশের অনেকের সঙ্গে কথা বলা হয়েছে। বিছানায় ঘুমিয়ে থাকা জামিলেল ছেলেও কিছু তথ্য দিয়েছে। সব মিলে এ পর্যন্ত হত্যাকাণ্ডের সঙ্গে আরজিনা ও শাহীনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তাদের আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে রাজধানীর উত্তর বাড্ডার হোসেনবাগ মার্কেটের পাশে ময়নারমোড় এলাকার একটি বাসার ছাদ থেকে জামিল শেখ ও তার শিশুকন্যা নুসরাতের লাশ উদ্ধার করে পুলিশ।

জামিল শেখ গোপালগঞ্জ সদরের করপাড়া ইউনিয়নের বনপাড়া গ্রামের মৃত বেলায়েত শেখের ছেলে। স্ত্রী, মেয়ে ও এক ছেলেকে নিয়ে তিনি ওই বাসায় ভাড়া ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ৪ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে