জাবিতে গভীর রাতে মাতলামি : ঢাবি ছাত্রীসহ ৬ শিক্ষার্থী ধরা!

মদ্যপ অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্রীসহ ৬ শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে বসে মদপান করছিলেন। শনিবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ থেকে তাদের আটক করে প্রশাসন।

আটকরা হলেন, সাইকোলজি বিভাগের মাস্টার্সের ছাত্রী নুসরাত জাহান,ফার্সি বিভাগের অনার্সের ছাত্রী জান্নাতুল ফেরদৌস, এমআইএসের অনার্সের ছাত্র সামিহা হক, ডেপলভমেন্ট স্টাডিজের অনার্সের ছাত্র হাবিব আহসান, একই বিভাগের আশফাক হোসেন, এবং খাইরুল ইসলাম শুভ।

\"\"

জানা যায়, রাত ২ টার দিকে প্রক্টরিয়াল বডি ও নিরাপত্তা শাখার সদস্যরা ক্যাম্পাসে টহলরত অবস্থায় ওই শিক্ষার্থীদের কেন্দ্রীয় খেলার মাঠে হাতেনাতে মদ্যপ অবস্থায় ধরে। মাতলামির সময় তারা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে পরিচয় দেয়। ঘটনাস্থলে তাদের মুখ থেকে মদের গন্ধ ছড়াতে থাকে এবং মাতলামির স্বরে অশোভন আচরণ করতে থাকে বলে নিরাপত্তা কর্মীরা জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, মধ্যরাতে তাদেরকে হাতেনাতে মদ্যপ অবস্থায় খেলার মাঠ থেকে আটক করা হয়েছে। পরেতাদের কাছ থেকে মুচলেকা নিয়ে অভিভাবকদের বিষয়টি জানানো হয়েছে।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে

Scroll to Top