ওয়ারীতে বিএনপি নেতা ও তাঁর ভাইকে কুপিয়ে হত্যা

রাজধানীর ওয়ারীতে এক বিএনপি নেতা ও তাঁর ছোট ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাঁরা হলেন বিএনপি নেতা আলামিন ভূঁইয়া (৪১) ও তাঁর ছোট ভাই নুরুল আমিন (৩৫)। আলামিন ঢাকা মহানগর দক্ষিণের ৪১ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।

আজ বুধবার সকালে ওয়ারীর হাটখোলা এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় আলামিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন স্বজনেরা। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আর দুপুরের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় নুরুল আমিনের লাশ।

আলামিন ভূঁইয়ার স্ত্রী মুনমুন আক্তারের অভিযোগ, ওয়ারীর হাটখোলা এলাকায় একটি ফ্ল্যাট কিনেছিলেন আলামিন। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে বিরোধ ছিল। এর জেরেই আজ সকালে আলামিন ও তাঁর ভাই নুরুল আমিনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতেও আওয়ামী লীগের ওই নেতাদের সঙ্গে আলামিনের হাতাহাতি হয়। আজ সকালে ফ্ল্যাটে যাওয়ার পর স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন তাঁদের কুপিয়ে হত্যা করেন।

মুনমুন আক্তার বলেন, দেড় বছর আগে একটি আবাসন নির্মাতা প্রতিষ্ঠানের কাছ থেকে দেড় কোটি টাকা দিয়ে একটি ফ্ল্যাট কিনেছিলেন। কিন্তু ফ্ল্যাটটি বুঝিয়ে দেওয়া হচ্ছিল না। এ নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল। এর জেরেই আলামিন ও তাঁর ভাইকে হত্যা করা হয়েছে।

Scroll to Top