শনিরআখড়ায় এসএসসি পরীক্ষার্থী খুনের ঘটনায় ২ জন আটক

রাজধানীর যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকায় ধনিয়া কলেজের সামনে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে তাজুন ইসলাম (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুই জনকে আটক করেছে।

গতকাল বুধবার (১০ মে) রাত পৌনে দশটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে আহত অবস্থায় যাত্রাবাড়ী থানা পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলো- মো. তামিম (১৭) ও ইয়াসিন আরাফাত (১৮)।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো.শামীম বলেন, ওই ঘটনায় আহত অবস্থায় ঢাকা মেডিক্যালে চিকিৎসা নিতে আসে তামিম, ইয়াসিন আরাফাত, সায়েম ও শাওন। এদের মধ্যে হত্যায় জড়িত সন্দেহে তামিম ও ইয়াসিন আরাফাতকে আটক করে থানায় পাঠানো হয়েছে। শাওন ও সায়েম ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে সে বিষয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

তিনি আরও বলেন, তামিম ও ইয়াসিন আরাফাত হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে গোপনে চলে যাচ্ছিল। এসময় তাদের আটক করা হয়। এদের মধ্যে তামিম ইংলিশ মিডিয়াম স্কুলের দশম শ্রেণীতে পড়াশোনা করে, ইয়াসিন আরাফাত কবি নজরুল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আর শাওন ও সায়েম একই স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে।