নির্মাণাধীন ভবনে গণধর্ষণ, গ্রেফতার ৬

এক নারীকে গণধর্ষণের অভিযোগে ঢাকার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে ছয় যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে এ গণধর্ষণের ঘটনা ঘটে তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরে একটি নির্মাণাধীন তিনতলা ভবনে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি আজ মঙ্গলবার সকালে নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত যুবকরা হলেন ,ইউসুফ আলী (১৯), সাকিবুর রহমান রিফাত (২০), মাইনুল ইসলাম (২৪), মোশাররফ (২৬), আউয়াল উদ্দিন (২৬) ও সোহেল রানা (৩০)। সাভার মডেল থানায় এরই মধ্যে তাদের আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন ভুক্তভোগী।

এদিকে,পুলিশ জানিয়েছে ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। পুলিশ বলছে, গতকাল সোমবার রাতে সাকিবুর রহমান রিফাত নামে এক যুবক হেমায়েতপুরে জাহিদ হোসেন নামে এক ব্যক্তির নির্মাণাধীন তিনতলা বাড়িতে ডেকে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন। পরে আরও পাঁচ যুবক ওই নারীকে ধর্ষণ করেন। এরপর ওই নারী অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানানো হলে পুলিশ হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে রিফাতসহ ওই ছয়জনকে গ্রেফতার করে।